• আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

গামছা দিয়ে চোখ মুখ বেঁধে ভাড়াটিয়ার শিশুকে ধর্ষণ করল বাড়িওয়ালা!

৫:১৭ অপরাহ্ণ | বুধবার, মে ১৫, ২০১৯ অপরাধ

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: লৌহজংয়ে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় বিল্লাল হোসেন বেপারী (৩৫) নামে এক লম্পটকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে কুমার ভোগ পূনর্বাসন ৪৫/৪৬ নং প্লটে বাড়ির নিজ কক্ষে কৌশলে ডেকে এনে সাত বছরের ওই শিশুকে ধর্ষণ করে জানালা দিয়ে পাশের প্লটের শাহ্জাহানের বাড়িতে ছুঁড়ে ফেলে দেয় বিল্লাল। পরে বিষয়টি বুঝতে পেরে স্থানীয়রা ধর্ষককে হাতেনাতে আটক করে।

কুমারভোগ ইউপি সদস্য রিনা বেগম জানায়, ধর্ষণের ব্যাপারে এলাকাবাসী প্রথম দফায় আমাকে খবর দিলে আমি ঘটনাস্থলে এসে পুলিশকে জানাই। পুলিশ এসে ধর্ষিতা শিশুটিকে উদ্ধার করে অভিযুক্ত ধর্ষককে আটক করে থানায় নিয়ে যায়।

জানা যায়, শিশুর পরিবারটি কয়েক মাস যাবত বিল্লাল হোসেন বেপারীর বাড়িতে ভাড়াটিয়া হিসেবে রয়েছেন। ঘটনার সময় বিল্লালের স্ত্রী বাড়িতে না থাকায় শিশুটিকে ঘরের ভেতর নিয়ে গামছা দিয়ে চোখ মুখ বেঁধে ধর্ষণ করেন বাড়ির মালিক বিল্লাল।

লৌহজং থানার (ওসি) মোঃ মনির হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত বিল্লাল হোসেন বেপারী ধর্ষণের কথা স্বীকার করেছে। আজ বুধবার বেলা সাড়ে ১২টার দিকে মুন্সিগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে ও ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য মুন্সিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় লৌহজং থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।