• আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

সামান্য ধাক্কা লাগায় আদিলকে খুন করে ৩ কিশোর!

১:০৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, মে ১৬, ২০১৯ অপরাধ

কুমিল্লা প্রতিনিধি :: কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিক্ষার্থী আজমাইন আদিলকে হত্যা করা হয়। হত্যাকান্ডের ২৪ ঘণ্টার মধ্যে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে অনিক, খায়রুল ও জাহিদ নামের তিন কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

জেলার দাউদকান্দি উপজেলা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বুধবার তাদের গ্রেফতার করা হয়। দুপুরে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন। এ সময় কোতয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, এ বছর কুমিল্লা মডার্ন হাইস্কুল থেকে এসএসসি উত্তীর্ণ আজমাইন আদিল (১৭) গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে তার ২ বন্ধুকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে নগরীর মোগলটুলী এলাকা দিয়ে যাচ্ছিল। এ সময় মোটরসাইকেলটি এক কিশোরের শরীরে সামান্য ধাক্কা লাগাকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শরীরে ধাক্কা লাগা কিশোর তার সহযোগীদের নিয়ে শিক্ষার্থী আজমাইন আদিলের ওপর হামলা চালায় এবং তাকে কুপিয়ে ও ছুরিকাঘাত করে আহত করে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আদিলের বাবা আবদুস ছাত্তার বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে মঙ্গলবার রাতে কোতয়ালী মডেল থানায় মামলা দায়েরের পর ঘাতকদের গ্রেফতারে অভিযানে মাঠে নামে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন সাংবাদিকদের জানান, কোতয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়ার নেতৃত্বে পুলিশের একটি দল বুধবার ভোর রাতে জেলার দাউদকান্দি উপজেলার লক্ষ্মীপুর ও আটপাড়া গ্রামে পৃথক অভিযান চালিয়ে মামলার এজাহারনামীয় আসামি কুমিল্লা নগরীর মোগলটুলী এলাকার হোসেনের ছেলে অনিক (১৮), একই এলাকার জামালের ছেলে খায়রুল (১৭) ও জামাল হোসেনের ছেলে জাহিদকে (১৭) গ্রেফতার করা হয়েছে। হত্যার ২৪ ঘণ্টার মধ্যে তাদের গ্রেফতার করা হয়েছে এবং তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।