• আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

২৪ ঘণ্টা সময় নিলেন শোভন-রাব্বানী

১১:০৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, মে ১৬, ২০১৯ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- সদ্য ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে পদ পাওয়া ১৭ জনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ পেয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। অভিযোগের সত্যতা যাচাই করতে ২৪ ঘণ্টা সময় চেয়ে নিলেন ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

বুধবার রাত ১২টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তারা এসব কথা বলেন।

গোলাম রাব্বানী বলেন, ছাত্রলীগের ঘোষিত কমিটির ১৭ জনের বিরুদ্ধে গঠনতন্ত্রবিরোধী অভিযোগ পাওয়া গেছে। ২৪ ঘণ্টার মধ্যে যাচাই-বাছাই করে তা চূড়ান্ত করা হবে। যদি তারা অভিযোগ থেকে মুক্তি পান তাহলে তাদের পদ থাকবে। তা না হলে তাদের পদগুলো শূন্য ঘোষণা করে যোগ্যদের সেখানে স্থান দেওয়া হবে।

তিনি বলেন, এর পাশাপাশি অনভিপ্রেত ও অপ্রত্যাশিত ঘটনা যারা ঘটিয়েছেন, তদন্ত কমিটির রিপোর্ট অনুযায়ী তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, কমিটিতে যারা বিতর্কিত তাদের যেমন অব্যহতি দিবো, তেমনি যারা বিশৃঙ্খলা করেছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নিবো।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ ঢাকা মহানগর ছাত্রলীগ উত্তর ও দক্ষিণ শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক।