হেল্পলাইনে ফোন করে সেবা পেলেন না বিদ্যুৎ প্রতিমন্ত্রী!

৯:৫৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, মে ১৬, ২০১৯ আলোচিত বাংলাদেশ
montriii

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি ডিপিডিসির হেল্পলাইনে ফোন করে সেবা পাননি বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। তেজগাঁও, মতিঝিলসহ ঢাকা-নারায়ণগঞ্জের বেশকিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ করে ডিপিডিসি। গোলযোগসহ নানা সংকটে সেবা দিতে পরীক্ষামূলকভাবে কল সেন্টার চালু করেছে সংস্থাটি।

কিন্তু একাধিকবার হেল্পলাইনে ফোন করেও সঠিক তথ্য পান নি প্রতিমন্ত্রী। এতে ক্ষোভ জানিয়ে, আলাদা আলাদা হেল্পলাইন চালু করার যৌক্তিকতা নিয়েও প্রশ্ন তোলেন প্রতিমন্ত্রী।

হেল্পলাইনে ফোন করলে চাওয়া হয় গ্রাহকের নম্বর ও এলাকার কোড। তবে অনুষ্ঠানে থাকা ডিপিডিসি কর্মকর্তা-কর্মচারীরাও নিজেদের গ্রাহক বা কোড নম্বর জানাতে পারেননি প্রতিমন্ত্রীকে। এতে সাধারণ মানুষ এসব তথ্য কিভাবে দেবেন সে প্রশ্নও তোলেন নসরুল হামিদ।

ডিপিডিসির সেবার মান নিয়ে অসন্তোষ জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, বিদ্যমান লোকবল দিয়ে হেল্পলাইন চালানো সম্ভব নয়। প্রয়োজনে আউটসোর্সিংয়ের পরামর্শও তারা। পাশাপাশি প্রশ্ন তোলেন আলাদা আলাদা হেল্পলাইন চালু করার যৌক্তিকতা নিয়েও।

উল্লেখ্য এই হেল্পলাইন উদ্বোধন করেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী। এর আগে এর মাধ্যমে গ্রাহক সঠিক সেবা পাবে কি-না তা যাচাই করতে ফোন করেন একাধিকবার। তবে প্রতিবারই তাকে দেয়া হয় ভুল তথ্য। এমনকি অনুষ্ঠানস্থল থেকে ফোন করেও সঠিক তথ্য পাননি প্রতিমন্ত্রী।