স্বামীর চিকিৎসা করাতে এসে ঢাকার সড়কে ঝরল নারীর প্রাণ

১১:১৯ পূর্বাহ্ণ | শনিবার, মে ১৮, ২০১৯ ঢাকা

সময়ের কণ্ঠস্বর, ঢাকা :: রাজধানীর এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যাল মোড়ে দুটি প্রাইভেট কারের সংঘর্ষে ফুলবিবি (৫৫) নামের এক নারী নিহত হয়েছেন। এই ঘটনায় তার স্বামী, ২ ছেলে ও ২ ছেলের বউ, এক নাতনি আহত হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিউ মার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) কাজি নাকিব শাকিল জানান, বাটা সিগনাল মোড়ে ভাড়ায় চালিত যাত্রীবাহী উবার প্রাইভেট কার ও অন্য একটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী প্রাইভেটকারটি উল্টে যায়। এসময় আহত ফুলবিবিকে উদ্ধার করে ঢামেকে আনলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৭টায় তাকে মৃত ঘোষণা করেন। অন্যদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি জানান, যে প্রাইভেটকারটি ধাক্কা দিয়েছিল সেটির চালককে আটক করা হয়েছে। দুটি প্রাইভেটকার জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

মৃত ফুলবিবির স্বজন কামাল হোসেন জানান, পটুয়াখালীর দশমিনা উপজেলায় তাদের বাড়ি। ফুলবিবির স্বামী আবুল কালাম এর চিকিৎসার জন্য তারা সপরিবারে ঢাকায় আসেন। ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনালের নেমে সেখান থেকে উবারের প্রাইভেট কারে ধানমন্ডির একটি হাসপাতালে যাওয়ার পথে তারা দুর্ঘটনার শিকার হন।