বাকৃবিতে চট্টলা সমিতির নতুন কমিটি গঠিত

৯:০৬ অপরাহ্ণ | শনিবার, মে ১৮, ২০১৯ শিক্ষাঙ্গন
somiti

হাবিবুর রনি, বাকৃবি প্রতিনিধি- ময়মনসিংহে বসবাসরত বৃহত্তর চট্টগ্রামের অধিবাসীদের সংগঠন চট্টলা সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) মাৎস্যবিজ্ঞান অনুষদের সম্মেলন কক্ষে আয়োজিত এক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে ওই কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে বাকৃবির মৎস্যবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. হারুনুর রশীদ ও সাধারণ সম্পাদক ওই অনুষদের শিক্ষার্থী আয়াজ বিল্লাহ নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন কোষাধ্যক্ষ পদে অতীশ বড়ুয়া, সহ সভাপতি পদে বাবু অমৃত কুমার দেব ও মোস্তফা মাসুদ মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. মাহফুজুর রহমান মুবিন, সাংগঠনিক সম্পাদক পদে আসাদুল্লাহ আল গালিব, সাহিত্য সম্পাদক পদে বিবি মারজান ভূইয়া, সমাজ কল্যাণ সম্পাদক পদে আব্দুল্লাহ আল মাসুম এবং প্রচার সম্পাদক পদে মো. জীসানুল কবীর নির্বাচিত হয়েছেন। এছাড়াও সদস্য পদে মামুনুর রশীদ, রুবাইয়া করিম, কফিল উদ্দিন, শুভ দে ও রিফাহ তাসনিম নির্বাচিত হয়েছেন।

সমিতির আহ্বায়ক ও বাকৃবির ডিন কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. গিয়াস উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাকৃবির উদ্ভিদ রোগতত্ত বিভাগের অধ্যাপক ড. মো. বাহাদুর মিয়া।