সংবাদ শিরোনাম
  • আজ ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

সবাই যখন তারাবির নামাজে ব্যস্ত ঠিক তখনই প্রেমিকার সাথে মিলিত হতে যায় আহাদ!

১:৩৮ অপরাহ্ণ | মঙ্গলবার, মে ২১, ২০১৯ আলোচিত

চুয়াডাঙ্গা প্রতিনিধি :: চুয়াডাঙ্গার জীবননগরে প্রেমের টানে গোপন অভিসারে লিপ্ত থাকা অবস্থায় জনতার হাতে কিশোর বয়সী এক প্রেমিক জুটিকে আটক করেছে এলাকাবাসী।

সোমবার রাতে পৌর এলাকার পুরাতন লক্ষীপুর ব্রীজ পাড়ায় এ ঘটনা ঘটে। এরপর উত্তপ্ত পরিস্থিতি সামাল দিতে পুলিশ ঘটনাস্থল থেকে প্রেমিক জুঁটিকে উদ্ধার করে থানা হেফাজতে নেয়।

এলাকাবাসী জানায়, জীবননগর পৌর এলাকার পুরাতন লক্ষীপুরের বিশিষ্ট মিল চাতাল ব্যবসায়ী লিটন খাঁর ছেলে নবম শ্রেণীর ছাত্র আহাদ খাঁ (১৫)এর সাথে প্রতিবেশী ভাড়াটিয়া মতিয়ার রহমানের মেয়ে তামান্নার (১৫) দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। তারা প্রায়ই পরিবারের অজান্তে গোপন অভিসারে মিলিত হতো। একই ভাবে সোমবার রাত সাড়ে ৯ টায় সবাই যখন তারাবির নামাজে ব্যস্ত ঠিক সেই সময় তামান্নার বাড়িতে এসে তার রুমে প্রবেশ করে আহাদ। এরপর গোপন অভিসারে মিলিত হয় তারা।

স্থানীয়রা ঘটনাটি টের পেয়ে ঘরে ঢুকে ওই প্রেমিকজুটিকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলে তারা।ঘটনাটি মুহুর্তের মধ্যে এলাকায় হইচই ফেলে দেয়।

এরপর প্রেমিক আহাদের পরিবার এলাকায় প্রভাবশালী হওয়ায় তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করা হলেও জনতার সম্মিলিত চেষ্টায় তা ব্যর্থ হয়। এ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে পরবর্তীতে জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া ঘটনাস্থলে পৌছে প্রেমিক জুঁটিকে হেফাজতে নিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

প্রেমিক আহাদের চাচা ফারুক খাঁ বলেন, তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই। আমাদের ছেলে মুলত তামান্নাদের দোকানে আসছিল। সেখান থেকেই এই ষড়যন্ত্র করা হয়েছে।

এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গনি মিয়া বলেন, ছেলে-মেয়ে দুজনকে উদ্ধার করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে।