• আজ ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

কৃষকদের কাছ থেকে ন্যায্য মূল্যে ধান ক্রয়ের আহবান ময়মনসিংহ বিএনপির

৯:৩২ অপরাহ্ণ | মঙ্গলবার, মে ২১, ২০১৯ ময়মনসিংহ
bnp

আব্দুল মান্নান পল্টন, ময়মনসিংহ ব্যুরো- ময়মনসিংহে কৃষকদের কাছ থেকে সরাসরি ন্যায্য মূল্যে ধান ক্রয়ের আহবান জানিয়েছে স্থানীয় বিএনপি নেতারা। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাকের মাধ্যমে সরকারকে স্মারকলিপি প্রদান করে কৃষকদে কাছ থেকে ধান ক্রয়ের এ আহবান জানান ময়মনসিংহ দক্ষিণ ও উত্তর জেলা বিএনপি।

এর আগে নগরীর নতুন বাজারস্থ দলীয় কার্যালয় থেকে মিছিল সহকারে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জেলা প্রশাসকের অফিস অভিমুখে যাত্রা করলে পুলিশ বাঁধা দেয় এবং ব্যানার ছিনিয়ে নেয়।

এ সময় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, দক্ষিণ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম, জেলা বিএনপির সাধারন সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদ আলম, আইনজীবী ফোরামের সাধারন সম্পাদক অ্যাড.নূরুল হক, বিএনপি নেতা জাকির হোসেন বাবলু, লিটন আকন্দ প্রমূখ উপস্থিত ছিলেন। এছাড়াও কর্মসূচীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের কয়েক শত নেতা-কর্মী মিছিল সহকারে অংশ গ্রহন করেন।

সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও ময়মনসিংহের রাজপথ কাপানো নেতা আবু ওয়াহাব আকন্দ বলেন, বোরো ধানের মূল্য উৎপাদন খরচের চেয়ে কম হওয়ায় কৃষক পরিবারে হাহাকার সৃষ্টি হয়েছে। কিন্তু এনিয়ে সরকারের কোন মাথা ব্যাথা নেই। এ অবস্থায় সরকারের উচিত সরাসরি কৃষকদের কাছ থেকে ন্যায্য মূল্যে ধান ক্রয় করা।