• আজ ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

গ্যাসের চুলার আগুনে প্রাণ গেল একই পরিবারের ৪ জনের

১২:৪৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, মে ২৩, ২০১৯ ঢাকা
gas

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ গাজীপুরে গ্যাস সিলিন্ডারের আগুনে একই পরিবারের চারজনের মৃত্যু হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে গাজীপুর মহানগরীর ইসলামপুর শরীফ মার্কেট সংলগ্ন জনৈক ইকবাল মাহমুদের ভাড়াবাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- স্থানীয় রেনেসা অ্যাপারেলস পোশাক কারখানার কোয়ালিটি ইন্সপেক্টর শাহ আলম (৩৮), তার স্ত্রী একই কারখানার সুইং অপারেটর মনিরা বেগম (৩০), তাদের ছেলে বায়েজিদ (৮) ও মেয়ে ফাতেমা (৪)। শাহ আলমের বাড়ি পটুয়াখালীর বাউফল থানায়। তার বাবার নাম রহিম মৃধা।

পুলিশ জানায়, শাহ আলম পরিবার নিয়ে একটি রুমে থাকতেন। ঘরের বারান্দা না থাকায় ঘরেই সিলিন্ডার গ্যাসে রান্না করতেন। বুধবার কারখানা থেকে ফিরে মনিরা বেগম রান্না করছিলেন। হঠাৎ ঘরে আগুন ধরে যায়। আগুন দ্রুত ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় ঘরে থাকা চারজন অগ্নিদগ্ধ ও শ্বাসরোধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে গাজীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আক্তারুজ্জামান জানান, অগ্নিকাণ্ডের ফলে ঘরের মালামাল পুড়ে গেছে এবং একই পরিবারের চারজন দগ্ধ ও ধোঁয়ায় শ্বাসরোধ হয়ে মারা যায়।

বাসন থানার ওসি এ কে এম কাউসার চৌধুরী জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠানো হয়েছে।