• আজ ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

ময়মনসিংহে ডিবির অভিযানে ইয়াবা হেরোইনসহ গ্রেফতার-৮

১২:৩৫ পূর্বাহ্ণ | শুক্রবার, মে ২৪, ২০১৯ ময়মনসিংহ

আব্দুল মান্নান পল্টন, ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের কোতোয়ালী ও নান্দাইল থানা এলাকায় পৃথক পৃথক  অভিযান চালিয়ে ১৬৫ পিস ইয়াবা, ৫৫গ্রাম হেরোইনসহ ৮জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

 জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি সুত্রে জানা যায় জেলা ডিবি পুলিশের এসআই নাজিম উদ্দিন, এএসআই আব্দুল মজিদ, এস আই আজিজুল হক, এস আই আব্দুল জলিল জেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে নান্দাইল শিয়ালধরা বাজার থেকে বৃহষ্প্তবার দুপুর সাড়ে ১২টার দিকে ১৬০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী  নিউটন সরকার  নিটু (২৬),  মোঃ ওমর ফারুক (৩৫),মোঃ মেহেদী হাসান @ কাকন (৩২), মোঃ আল আমিন (১৮),মোঃ লিটন মিয়া (৪৮), রিপন শাহা (৩০)কে গ্রেফতার করে।

বৃহস্প্তিবার ভোরে কোতোয়ালী থানাধীন মাসকান্দা এলাকা থেকে ৫ পিস ইয়াব ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী  মোঃ আঃ হাই, অনিল বাবু (৪০),নগরিরর কাচারী বুড়া পীরের মাজারের সামনে থেকে ০৫ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ ফজলু (৪০) গ্রেফতার করা হয়। বৃহষ্প্তিবার বিকেলে আসামীদেরকে ময়মনসিংহের আদালতে সোর্পদ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কর্মগুনে আলো ছড়ানো জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোঃ শাহ কামাল আকন্দ।

বৃহস্প্তিবার দুপুরে  ডিবি’র এসআই হাবিববুর রহমানের নেতৃত্বে¡ একদল পুলিশ কোতোয়ালী থানাধীন গাঙ্গিনারপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২৫ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী সাগর সেন (২০), মোখলেছ ওরফে গাড্ডু (২১), বিকাশ পন্ডিত (২০), জয় বসাক (২১ কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদেরকে বৃহস্প্তিবার বিকেলে ময়মনসিংহের বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছেন কর্মগুনে আলো ছড়ানো ডিবির ওসি শাহ কামাল আকন্দ।