• আজ ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

‘বাংলাদেশের মানুষ এখন আর না খেয়ে থাকে না’- দীপু মনি

৪:২২ অপরাহ্ণ | শুক্রবার, মে ২৪, ২০১৯ চট্টগ্রাম
dipu

আশিক বিন রহিম, চাঁদপুর প্রতিনিধি- চাঁদপুরে ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন, চাল ও নগদ অর্থ এবং সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে বয়স্ক ও বিধবা ভাতা বই বিতরণ করা হয়েছে। ২৪ মে শুক্রবার বেলা ১১টায় চাঁদপুর সদর উপজেলা অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে সরকারি সহায়তার এসব উপকরণ তুলে দেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ (চাঁদপুর-হাইমচর) আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি।

তিনি বলেন, জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায় আসার পর থেকে মানুষের সমাজিক নিরাপত্তার উপর বেশী করে জোর দিয়েছেন এবং সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে। শুধু তাই নয়, দেশের অসহায়, অস্বচ্ছল ও সুবিধা বঞ্চিত মানুষের নানান সহায়তা প্রদান করে যাচ্ছেন। প্রতিটা মানুষকে কর্মক্ষমতা তৈরী করে তোলার লক্ষ্যে বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছে। যার ফলে দেশের দারিদ্রতার হার কমে এসেছে।

তিনি আরও বলেন, বর্তমানের দেশের মানুষ আরা না খেয়ে থাকে না। মানুষের শিক্ষা, চিকিৎসা, স্বস্থ্যসহ সকল ক্ষেত্রে সুবিধা পাচ্ছে। জাতির পিতা যে স্বপ্ন নিয়ে আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন তা বাস্তবায়নের জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। আসুন আমরাও আমাদের যার যার অবস্থান থেকে দেশের জন্য কাজ করি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, সদর উপজেলার নির্বাহী কর্মকতা কানিজ ফাতেমা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন গাজী বিল্লাল, হযরত আলী বেপারী, তাজুল ইসলাম মিয়াজী, ইমাম হোসেন রাসেল গাজী, আল মামুন পাটওয়ারী, খান জাহান আলী কালু, রণি পাটওয়ারী, জেলা যুব লীগের যুগ্ম আহŸায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝিসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীগণ।