ইতালীতে ইউরোপ পার্লামেন্ট নির্বাচনে সেন্টার পর্যবেক্ষণের দায়িত্ব পেলেন ঢালী নাসির উদ্দিন

৪:৩০ অপরাহ্ণ | শুক্রবার, মে ২৪, ২০১৯ আন্তর্জাতিক
nasir

ইসমাইল হোসেন স্বপন, ইতালী প্রতিনিধিঃ ইউরোপ পার্লামেন্টের নির্বাচনের প্রচার প্রচারনার আর মাত্র ১দিন আছে। জানা গেছে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন বিশিষ্ট ব্যবসায়ী সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব ইতালী বি এন পির সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন Movimento cinque Stelle(M5S) মনোনীত প্রার্থীদের পক্ষে। সততা নিষ্ঠা আস্থার সহিত কাজ করবার উপহার স্বরুপ ঢালী নাসির উদ্দিন কে দলের পক্ষ থেকে লিখিত ভাবে চারটি কেন্দ্রের পর্যবেক্ষন করার দায়িত্ব প্রদান করা হয়েছে। রোমের যে সেন্টারগুলো তিনি পর্যবেক্ষণ করবেনঃ
Sezione elettorale n 1132,
Sezione elettorale n 1133,
Sezione elettorale n 1134,
Sezione elettorale n 1135,

দায়িত্ব প্রদানকালে সেখানে উপস্থিত ছিলেন ইতালীয়ান সরকারের ডিফেন্স মিনিষ্টার Signora Elisabetta Trenta ministro della difesa governo italiano. ইউরোপ পার্লামেন্টের ভাইস প্রেসিডেন্ট signor Fabio Massimo castaldo Deputato parlamento Europeo. signor Dario Tamburrano Deputato parlamento Europeo. Signora Laura Agea Deputata parlamento Europeo. সহ ইউরোপিয়ান পার্লামেন্টের প্রার্থী ও ৫স্টার মুভমেন্টের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ সহ মেয়র কাউন্সিলর স্থানীয় প্রতিনিধিগন।

দায়িত্ব গ্রহণ শেষে ঢালী নাসির তার সংক্ষিপ্ত বক্তব্যেতে জানিয়েছেন সকলেই তার জন্য দোয়া করবেন তিনি যেন সঠিক ভাবে দায়িত্ব পালন করতে পারেন। তিনি আরো বলেন, সাদা হোক আর কালো হোক আমরা সবাই ইতালীয়ান নাগরিক ইতালী আমাদের শেষ ঠিকানা। বর্নবাদ নিপাত যাক মানবাধিকার মুক্তি পাক। ফ্যাসিবাদ বর্নবাদ নিপাত যাক গনতন্ত্র মুক্তি পাক।