• আজ ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

ঈদে আসছে সৈকত নাসিরের ‘ট্র্যাপড’, টিজার প্রকাশ (ভিডিও)

১১:১৬ পূর্বাহ্ণ | সোমবার, মে ২৭, ২০১৯ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- ‘দেশা দ্য লিডার’, ‘পাষাণ’, হিরো ৪২০ নামের আলোচিত ছবির নির্মাতা সৈকত নাসির। ‘দেশা দ্য লিডার’-এর মাধ্যমে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র ও বাচসাস পুরস্কার।

তবে এবার চলচ্চিত্র নয়, প্রথমবারের মতো ওয়েব সিরিজ নিয়ে সবার সামনে হাজির হচ্ছেন এ নির্মাতা। ঈদের আগের রাত থেকে ‘সিনেস্পট’ স্ট্রিমিং অ্যাপে প্রকাশ করা হবে তার নির্মিত সিরিজ ‘ট্র্যাপড’। এর মূল ভূমিকায় অভিনয় করেছেন নায়িকা আইরিন।

নির্মাতা সৈকত নাসির পরিচালিত এই ওয়েব সিরিজের দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে ইন্দোনেশিয়ার বালি দ্বীপে। এতে আইরিনের বিপরীতে অভিনয় করেছেন ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম রিয়েলিটি শো খ্যাত এ. কে. আজাদ। এছাড়াও অভিনয় করেছেন আমান রেজা, ফারহান লিওসহ অনেকে।

ইনোভেট সলিউশনের প্রযোজনায় থ্রিলার রোম্যান্টিক ঘরানার এ ওয়েব সিরিজটি ইউটিউবে পবিত্র ঈদুল ফিতরে মুক্তি পাবে। সম্প্রতি এই ওয়েব সিরিজের টিজার প্রকাশ হয়েছে লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে। এটির কাহিনি, চিত্রনাট্য করেছেন আসাদ জামান।

ওয়েব সিরিজটির গল্পে দেখা যাবে, সোশ্যাল নেটওয়ার্কিংয়ের মাধ্যমে দুজন ছেলেমেয়ের পরিচয় ও বিয়ে হয়। বিয়ের পরদিন তারা ইন্দোনেশিয়ার বালিতে বেড়াতে যান। সেখানে গিয়ে মেয়েটার নানা নাটকীয়তার মাধ্যমে একের পর এক ট্র্যাপে পড়তে থাকে। যাকে বিয়ে করেন সেই ছেলেটিই সব কলকাঠি নাড়তে থাকেন। এর মধ্যে এগিয়ে আসেন এ কে আজাদ ও আমান রেজা।

ফাঁদে পড়া মেয়েটির চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা আইরিন। ওয়েব সিরিজটি নিয়ে আইরিন বলেন, ‘দেশ এবং নারী কখনো পণ্য হতে পারে না সেটা ফুটিয়ে তোলা হয়েছে ওয়েব সিরিজটিতে। গত ফেব্রুয়ারিতে বালিতে শুটিং করেছি। পুরো গল্পটাই টানটান থ্রিলারে ভরা। পুরোপুরি ফিল্মি ওয়েব সিরিজ।’

“বিশ্বব্যাপী ওয়েব কন্টেন্টের জোয়ার বইছে এখন। আর এ কাজটি করে আমার ভীষণ ভালো লেগেছে। যারা আমাকে পছন্দ করেন অবশ্যই ওয়েব সিরিজটি দেখবেন। আর যারা পছন্দ করেন না তারাও ঈদে অবসর সময়ে ঢুঁ মেরে একবার দেখার চেষ্টা করবেন। আমার বিশ্বাস আপনাদের ভালো লাগবে এবং ১২টি পর্বই দেখার জন্য আগ্রহী হবেন।”

এ প্রসঙ্গে নির্মাতা সৈকত নাসির সময়ের কণ্ঠস্বরকে বলেন, ঈদের আগের রাত থেকে আমরা ‘ট্র্যাপড’ দর্শকদের জন্য মুক্তি করব। টানা ১২ দিনে ১২ পর্ব শুধুমাত্র ‘সিনেস্পট’ স্ট্রিমিং অ্যাপে প্রকাশ করা হবে। প্রতিটি পর্বের সময়সীমা হবে ১৫ মিনিট করে। গল্পনির্ভর, সময় উপযোগী মেকিং, সব মিলিয়ে দর্শক সিনেমা দেখার টেস্ট পাবে বলে আমি মনে করি।