• আজ ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

মির্জাপুরে সম্ভ্রম বাঁচাতে দুইতলা থেকে কলেজ ছাত্রীর লাফ

৫:৪৭ অপরাহ্ণ | সোমবার, মে ২৭, ২০১৯ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুরে সম্ভ্রম বাঁচাতে দুই তলা থেকে লাফিয়ে পড়ে এক কলেজছাত্রী গুরুতর আহত হয়েছেন।

রোববার (২৬ মে) উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহতবস্থায় সদ্য এইসএসসি পরীক্ষা শেষ করা এই শিক্ষার্থী বর্তমানে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা গেছে, টাঙ্গাইল যাওয়ার সময় সদ্য এইচএসসি শেষ করা তরুণীর সাথে বাসে পরিচয় হয় উপজেলার পাকুল্লাতে অবস্থিত ‘যুগবাণী’ নামে একটি এনজিও প্রতিষ্ঠানের ম্যানেজারের সাথে। ম্যানেজার তানজিরুল ইসলাম জীবন তাকে চাকরির প্রলোভন দেখিয়ে সখ্যতা গড়ে তোলার চেষ্টা করে।

চতুর ম্যানেজার জীবন তারই অফিসের এক নারী কর্মীকে উদ্দেশ্য হাসিলের জন্য নিয়োজিত করে। তারপর গতকাল রোববার সকালে ওই তরুণী পাকুল্লা বাজারে শপিং করতে গেলে ওই নারী এনজিও কর্মীর সাথে দেখা হয়। এসময় ম্যানেজারের কথা বলে কৌশলে তরুণীকে তাদের এনজিও অফিসে নিয়ে যায়।

সেখানে ম্যানেজার জীবন ছাড়া অন্য কেউ না থাকায় কলেজছাত্রীর সন্দেহ হয়। এ সময় তিনি অফিস কক্ষ থেকে বের হতে চাইলে জীবন তার কক্ষের দরজা আটকে দেয়ার চেষ্টা করেন।

এক পর্যায় কলেজছাত্রী কক্ষ থেকে বের হয়ে এলেও নিচে নামার দোতলার গেটটিও বন্ধ পান। এ সময় জীবন তার পিছু নিলে জীবনের হাত থেকে নিজের সম্ভ্রম বাঁচাতে দোতলা থেকে লাফিয়ে নিচে পড়েন।

পরে স্থানীয়দের সহায়তায় মেয়েটিকে প্রথমে জামুর্কীস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তীতে উন্নত চিকিৎসা দেওয়ার জন্য কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মেয়েটির কোমরের হাড় ফেটে যাওয়াসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের সৃষ্টি হয়েছে বলে কুমুদিনী হাসপাতাল সূত্র জানিয়েছেন।

ঘটনার পর থেকে লম্পট এনজিও ম্যানেজার তানজিরুল ইসলাম জীবন পালিয়েছে একাধিক বার ফোন করেও তাকে পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক জানান, এ ঘটনায় গতকাল সোমবার পর্যন্ত মেয়ের পরিবার থানায় লিখিত কোন অভিযোগ দেয়নি।

অভিযোগ না দিলে পুলিশের পক্ষ থেকে কোন আইন পদক্ষেপ নেওয়া হবে কিনা এমন প্রশ্নের উত্তরে এ বিষয়ে পরবর্তীতে সিদ্ধান্ত নেওয়া হবে বলে তিনি জানান।