ব্যাট করতে নামার আগে শিখর শৌচালয়ে যাবেই :‌ রোহিত

৭:২২ অপরাহ্ণ | শনিবার, জুন ১, ২০১৯ খেলা

স্পোর্টস্ আপডেট ডেস্ক :: শিখর ধাওয়ান ও রোহিত শর্মা। বিশ্ব ক্রিকেটে অন্যতম ভয়ঙ্কর ওপেনিং জুটি। কয়েকবছর ধরে ইন্ডিয়ার অন্যতম ভরসা এই দুই ক্রিকেটার। বিশ্বকাপেও তা বজায় থাকুক, চাইছে টিম ইন্ডিয়া।

বুধবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে নামবে ভারত। তার আগে একটি সাক্ষাৎকারে টিম ইন্ডিয়ার ভেতরের অনেক কথাই প্রকাশ্যে আনলেন রোহিত। যেখানে কথায়–কথায় উঠে এল অজিঙ্কা রাহানের মজাদার স্লেজিংয়ের প্রসঙ্গ। তবে রোহিত শর্মা আরও মজার স্লেজিংয়ের ঘটনা জানিয়ে গেলেন।

রোহিত বলেছেন, বেশ কয়েক বছর আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি প্রস্তুতি ম্যাচ খেলছিলাম আমরা। ব্যাট করছিল ম্যাথু ওয়েড। বল করছিল ধবল কুলকার্নি। বেশ কয়েকবার ওয়েডের ব্যাটের কানায় লেগে উইকেটকিপারের পাশ দিয়ে বল চলে গিয়েছিল বাউন্ডারিতে। হতাশ কুলকার্নি তারপর স্লেজিং শুরু করেছিল ওয়েডকে উদ্দেশ্য করে। কিন্তু ওয়েড কিছুই বুঝতে পারছিল না।

অবশেষে ওয়েড বলে ওঠে, তোমার কথা কিছুই বুঝতে পারছি না। ক্ষমা চাইছি। জবাবে কুলকার্নি বলেছিল, কীসের ক্ষমা। বাগানে যাও।

রাহানেকে নিয়ে আবার রোহিত বললেন, একবার রাহানের ব্যাটিংয়ের সময় অসিরা ক্রমাগত স্লেজিং করছিল। অবশেষে রাহানে বোলারের দিকে তাকিয়ে একবার মুখটা হা করেছিল। যাতে বিপক্ষ দ্বিধায় পড়ে যায়।

ধাওয়ানের একটি গোপন বিষয় প্রকাশ্যে নিয়ে এসে রোহিত বলেছেন, ব্যাটিং করতে যাওয়ার আগে শিখর শৌচালয়ে যাবেই। আমি যেমন ফিল্ডিং দল মাঠে নামার ৫ মিনিট আগেই প্রস্তুত হয়ে যাই। ধাওয়ান শেষমুহূর্তে শৌচালয়ে যাবেই। সেক্ষেত্রে আমাকেই স্ট্রাইকটা নিতে হয়। এরপরই রোহিত বলেছেন, মোজাটাও হারিয়ে ফেলে ধাওয়ান। ব্যাট করতে নামার আগে খুঁজতে শুরু করে।