• আজ ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

৩ ইয়াবা ডনের ‘রাজপ্রাসাদ’ ক্রোক করল পুলিশ!

৯:৫২ অপরাহ্ণ | শনিবার, জুন ১, ২০১৯ আলোচিত বাংলাদেশ

কক্সবাজার প্রতিনিধি :: কক্সবাজারের টেকনাফে ইয়াবা কারবারের টাকায় রাজপ্রাসাদের মতো গড়ে উঠা বাড়ি ক্রোক করেছে পুলিশ। আদালতের নির্দেশে শীর্ষ তিন ইয়াবা কারবারির দোতলা দুই রাজপ্রাসাদসহ জমি-জামা ক্রোক করে।

তারা হলেন, টেকনাফ সদরের নাজিরপাড়া এলাকার এজাহার মিয়া (৭০) ও তার দুই ছেলে নুরুল হক ভুট্টো (৩২) ও নূর মোহাম্মদ ওরফে মংগ্রী (৩৫)। এর মধ্যে নুরুল হক ভুট্টো সরকারের তৈরী করা ইয়াবার তালিকায় শীর্ষ রয়েছে। তবে এর মধ্যে গত দুই মাস আগে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নুর মোহাম্মদ মংগ্রী নিহত হয়েছেন।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশের নেতৃত্বে পুলিশের একটি দল শনিবার সকাল থেকে দুপুর তিনটা পর্যন্ত টেকনাফের নাজির পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে রাজপ্রাসাদের মতো ইয়াবা টাকায় বানানো বাড়িগুলোতে। এসময় ওই তিন ইয়াবা ডনের দোতলা দুই রাজপ্রাসাদের মতো বাড়ি ক্রোক করেছে পুলিশ। এসময় বাড়িতে থাকা লোকজনকে বের করে দিয়ে, বাড়িগুলো পুলিশের জিম্মায় নিয়ে নেন।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাস বলেন, এই প্রথম আদালতের নির্দেশে শনিবার সকালে তিন ইয়াবা ডনের রাজপ্রাসাদের মতো বাড়ি ক্রোক করা হয়েছে। এই বাড়িগুলো এখন পুলিশের হেফাজতে থাকবে। আদালতে নির্দেশে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। যাদের বাড়িগুলো ক্রোক করা হয়েছে তারা এক সময় রিক্সা ও ভ্যান চালক ছিল। এখন তারা সবাই কোটি টাকার মালিক।