ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

৯:৪৯ পূর্বাহ্ণ | রবিবার, জুন ২, ২০১৯ রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

পবিত্র মাহে রমজান উপলক্ষে দেশ ও জাতির মঙ্গল কামনায় ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ জুন) সন্ধ্যা ৬টায় জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভবনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক বিধান চন্দ্র দাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড অরুণাংশু দত্ত টিটো।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ-আল-মামুন, জেলা আ’লীগের দপ্তর সম্পাদক জুলফিকার আলী ভুট্টো, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসহুরা বেগম হুরা, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি শাহীন ফেরদৌস, সাবেক সদর থানা মুক্তিযোদ্ধা কমান্ডার সুবোধ চন্দ্র রায় প্রমুখ।

এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঠাককুরগাঁও জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক পার্থ সারথী দাস, জেলা প্রেসক্লাব সভাপতি আব্দুর রহমান লাবু, সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার দাস, জেলা টিভি জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান তানু, অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদ, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি রবিউল এহসান রিপন, চ্যানেল২৪ এর জেলা প্রতিনিধি ফাতেমা-তু-সগুরা,জাতীয় সকালের সময় ও সময়ের কন্ঠস্বর এর জেলা প্রতিনিধি কামরুল হাসান, আনন্দ টিভির জেলা প্রতিনিধি রায়হানুল ইসলাম সোহাগ,দৈনিক ভোরের পাতা পত্রিকার জেলা প্রতিনিধি সাদ্দাম হোসেন প্রমুখ।

এসময় সংক্ষিপ্ত এক আলোচনা সভায় বক্তারা ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের চলার পথ যেন সুগম হয় সেই কামনা করেন এবং অনলাইন প্রেসক্লাবের সাথে থাকার প্রতিশ্রুতি দেন।বক্তব্য শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া পাঠ করেন ঈমাম মাওলানা মো.দবিরুল ইসলাম।পরে ইফতারের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।