সিরাজগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৮

৩:৩৮ অপরাহ্ণ | রবিবার, জুন ২, ২০১৯ অকালমৃত্যু প্রতিদিন
sirajgang

সিরাজুল ইসলাম শিশির,সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়ায় বাস ও লেগুনায় মুখোমুখি সংঘর্ষ ৮ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে অন্তত ১৫ জন আহত হয়েছে। নিহতেরা সকলেই লেগুনা যাত্রী।

রোববার দুপুরে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায়  নিহতরা হলেন- উল্লাপাড়ায় উপজেলার বড়হর গ্রামের ইনসাফ আলীর ছেলে আক্তার (৪২), একই উপজেলার কয়রাকৃষ্ণ গ্রামের রেজাউল করিমের ছেলে নুর-ইসলাম (৪৫) একই গ্রামের জব্বারের ছেলে মোহাম্মদ (৩৫), সবুজ (২৫), জয়নাল সরকারের ছেলে জয়েন উদ্দীন (৫০), বেদকান্দি গ্রামের গফুর ফকিরের ছেলে মান্না (৪৫) পাগলা গ্রামের ইউনুছ আলীর ছেলে রেজাউল (৩৫) ও কামারখন্দ উপজেলার কোনাবাড়ি গ্রামের মৃত ফকির আলীর ছেলে হাফিজুল ইসলাম (৩২)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জেলানী জানান, জেলার শাহজাদপুর থেকে যাত্রীবাহী একটি লেগুনা হাটিকুমরুল মোড় যাবার পথে ঢাকা থেকে পাবনাগামী পাবনা এক্সপ্রেস বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। লেগুনাটি দুমড়ে-মুচড়ে গিয়ে রাস্তার ওপর ছিটকে পড়ে। ঘটনাস্থলেই লেগুনার ৮ যাত্রী নিহত ও ১৫ জন আহত হন। দুর্ঘটনার পর পরই চালক-হেলপার পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। নিহত ৮ জনের লাশ উদ্ধার করে হাটিকুমরুল হাইওয়ে থানায় রাখা হয়েছে। এছাড়া আহতদের হাটিকুমরুল মোড়ের বেসরকারী সাখাওয়াত মেমোরিয়াল হাসপাতাল ও জেলা সদরের সরকারী হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ বাসটি আটক করলেও চালক-হেলপার পালিয়েছে। মামলার প্রস্তুতি চলছে।