• আজ ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

কক্সবাজারে রোহিঙ্গার হাতে রোহিঙ্গা খুন

১২:০৭ পূর্বাহ্ণ | সোমবার, জুন ৩, ২০১৯ চট্টগ্রাম
rohinga

তাহজীবুল আনাম, কক্সবাজার- কক্সবাজারে উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে নলকূপের পানি নেওয়াকে কেন্দ্র করে এক রোহিঙ্গা যুবককে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার বিকেলে কুতুপালং ক্যাম্পে ডি-৪ ব্লকের ও রেজিস্টার্ড ক্যাম্পের এএফ ব্লকে ওই ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে মধুরছড়া ক্যাম্পের ডি-৪ ব্লকের জাফর আলমের ছেলে জাহিদ আলম (২৫) একটি নলকূপের পানি থেকে গোসল করার সময় কুতুপালং ক্যাম্পের সন্ত্রাসী আব্দুর রাজ্জাকের নির্দেশে নুরুল কবির, আবুল কালাম, আবুল মনছুর, আবুল আলী, সেলিমসহ কয়েকজন তার ওপর হামলা চালায়। তারা জাহিদ আলমকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয় রোহিঙ্গারা তাকে উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করলে শনিবার রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। খবর পেয়ে উখিয়া থানার পুলিশ শনিবার রাতে লাশ উদ্ধার করে। রোববার সকালে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

উখিয়া থানার পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শনিবার রাতে এমএসএফ হাসপাতাল থেকে এক রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।