‘আমাদের হাতে শক্তি আছে,সেই শক্তি ব্যবহার করতে বাধ্য করবেন না’- পরিকল্পনা মন্ত্রী

৬:২৬ অপরাহ্ণ | সোমবার, জুন ৩, ২০১৯ সিলেট
mannan

সুনামগঞ্জ প্রতিনিধি- প্রধানমন্ত্রীর গ্রাম হবে সড়ক প্রকল্পের উদ্যোগে সুনামগঞ্জ-সিলেট সড়কে বিআরটিসি বাস উদ্বোধনকালে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন,আমরা এখন সরাসরি সিলেট-সুনামগঞ্জ সড়কে আমাদের নিজস্ব প্রতিষ্ঠান বিআরটিসি দিয়ে যাত্রীসেবা শুরু করেছি। আমরা ব্যবসা করতে চাইনা। কিন্তু বাস বন্ধ করে দেওয়ার হুমকি দিয়ে যারা বলেছে তাদের সঙ্গে পরামর্শ না করে বাস নামানো হলো কেন সেই ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলছি আমরা ব্যবসা করছিনা। আপনারা ব্যবসা করছেন। আর আপনার ব্যবসা করতে গিয়ে আপনাদের লাইসেন্স,কাগজপত্র আছে কি না দেখার দায়িত্ব আমাদের। আমাদের হাতে শক্তি আছে। সেই শক্তি ব্যবহার করতে বাধ্য করবেন না।

সোমবার সুনামগঞ্জ মালিক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের মধ্যেই দুপুরে সুনামগঞ্জ বাসস্টেশন থেকে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান আনুষ্টানিক ভাবে বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন করেন।

এসময় সুনামগঞ্জ-৪আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ,জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ,সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল,পৌর মেয়র নাদের বখতসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,রবিবার রাতে আনুষ্ঠানিক সভা করে সরকারি এই সিদ্ধান্তের প্রতিবাদে ঘোষণা দিয়ে পরিবহন ধর্মঘটের ডাক দিয়ে সিলেট-সুনামগঞ্জ সড়কে দূরপাল্লার যান চলাচল বন্ধ করে মালিক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদ। ফলে সকাল থেকে ঈদে ঘরমুখো মানুষজন চরম ভোগান্তিতে পড়ে।