দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মাশরাফি

২:১৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, জুন ৪, ২০১৯ খেলা
mas

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ লন্ডনে আজ চাঁদ দেখা গেলে কাল ঈদ। যদি আজ না দেখা যায়, তাহলে বুধবার হবে ঈদ-উল ফিতর। বাংলাদেশে বুধবার কিংবা বৃহস্পতিবার হতে পারে পবিত্র ঈদ-উল ফিতর। এক মাস সিয়াম-সাধনার পর ঈদের উৎসবে মেতে উঠবেন বাংলাদেশসহ সারা বিশ্বের ধর্মপ্রাণ মুসলিমরা।

এবারের ঈদটা দেশে কাটাতে পারছে না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। বিশ্বকাপ মিশনে থাকায় ঈদটা ইংল্যান্ডেই কাটাতে হবে মাশরাফিদের। তবে ঈদে দেশ থেকে দূরে থেকেও দেশবাসীকে শুভেচ্ছা জানাতে ভুললেন না মাশরাফি। বাংলাদেশি এক সংবাদমাধ্যকে দেয়া ভিডিও সাক্ষাৎকারে সবাইকে ঈদের শুভেচ্ছা জানালেন বাংলাদেশ অধিনায়ক।

ভিডিও সাক্ষাৎকারে মাশরাফি বলেন, ‘সবাইকে ঈদের শুভেচ্ছা। ভাল থাকবেন দোয়া করবেন। আমাদের খেলাই ঈদ।’

ঈদটা কিভাবে কাটাবেন এমন প্রশ্নে তিনি বলেন, ‘এখনো ঈদটা আসুক, তাহলে বলতে পারব। এমনি বলতে গেলে ভালোই লাগছে।’ এছাড়া তার সন্তানরাও সবাইকে ঈদ শুভেচ্ছা জানান। মাশরাফি ছাড়াও সেখানে তার সাথে ছিলেন স্ত্রী সুমনা হক সুমি।

ঈদের আগেই দেশবাসীকে ঈদ উপহার দিয়েছে বাংলাদেশ দল। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী দক্ষিণ আফ্রিকাকে ২১ রানে হারিয়ে উড়ন্ত সূচনা করে টাইগাররা। মাশরাফিদের দ্বিতীয় ম্যাচ আগামী ৫ জুন নিউজিল্যান্ডের বিপক্ষে। সেদিন টাইগাররা কিউইদের হারালে আরেকটা ঈদ বোনাস পাবে দেশবাসী।