• আজ ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

বিরাট সাফল্য পেলেন বিয়ের জন্য ধর্মঘটে বসা প্রেমিক!

৩:৫১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, জুন ৪, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক :: আট বছরের প্রেম ফিরে পেতে অনশন ধর্মঘটে বসেছিল প্রেমিক। প্রায় ২৪ ঘণ্টার অবস্থান শেষে এল সাফল্য। পুরনো প্রেমিককেই বিয়ে করলেন প্রেমিকা। সাফল্য পেল প্রেম। বিয়ে হল ওই যুবক-যুবতীর।

প্রেম ফিরে পেতে ধর্মঘটে বসা প্রেমিকের নাম অনন্ত বর্মণ। আর প্রেমিকার নাম লিপিকা বর্মণ। ভারতের পশ্চিমবঙ্গের ধূপগুড়ির সারদা পল্লীর কলেজ পাড়া এলাকার লিপিকার বাড়ির সামনে সোমবার সকালে ধর্মঘটে বসেন প্রেমিক অনন্ত বর্মণ। অনন্তকে সরাতে ঘটনাস্থলে গিয়েছিল পুলিশ। সেই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়তে খুব বেশি সময় নেয়নি। বিভিন্ন সংবাদ মাধ্যমেও প্রকাশিত হয় সেই ধর্মঘটের ভিডিও।

দীর্ঘ আট বছর ধরে অনন্ত এবং লিপিকার প্রেমের সম্পর্ক। লিপিকার বাড়ি থেকে মেনে নেয়নি সেই সম্পর্ক। পরিবার থেকে লিপিকার লেখাপড়া বন্ধ করে দিতে চেয়েছিল। সেই সময়ে প্রেমিকা লিপিকার লেখাপড়ার দায়িত্ব নিয়েছিলেন অনন্ত। মাস খানেক আগে অনন্ত লিপিকাকে ১০ হাজার টাকা দামের মোবাইল কিনে দিয়েছিল বলে জানিয়েছেন অনন্তর বৌদি।

এতকিছুর পরে রবিবার অনন্ত জানতে পারেন যে লিপিকার অন্যত্র বিয়ে ঠিক করে ফেলেছে তাঁর বাড়ির লোকেরা। আরও উল্লেখযোগ্য বিষয় হচ্ছে এই বিয়েতে সায় দিয়েছেন লিপিকা। এতেই আর মাথা ঠিক ছিল না অনন্তর। সোমবার সকালে কলেজ পাড়ায় লিপিকার বাড়ির সামনে ধর্মঘটে বসে পড়েন অনন্ত। এদিন বিকেলের পরে অসুস্থ হয় সে। তখন আর নিজেকে সামাল দিতে পারেননি লিপিকা। প্রেমিক অনন্তকে বিয়ে করতে রাজি হয়ে যান লিপিকা। দুই পরিবারের লোকেদের উপস্থিতিতে এদিন সন্ধ্যায় বিয়ে হয় অনন্ত এবং লিপিকার।