বাংলাদেশের পতাকা বিক্রি করছেন ব্রিটিশরা!

৬:১১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, জুন ৪, ২০১৯ ফিচার
bangladesh

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ দক্ষিণ আফ্রিকাকে ২১ রানের হারিয়ে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে শুভ সূচনা করেছে বাংলাদেশ। রোববার (০২ জুন) লন্ডনের দ্য ওভালে টসে হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ৩৩০ রান সংগ্রহ গড়ে বাংলাদেশ। জবাবে ৮ উইকেট হারিয়ে ৩০৯ রানের বেশি করতে পারেনি দ.আফ্রিকা।

এ দিন স্টেডিয়ামের সামনে বাংলাদেশের পতাকা বিক্রি করেন কয়েকজন ব্রিটিশ নাগরিক। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টাইগারদের ঐতিহাসিক জয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন ছবি ভাইরাল হতে দেখা গেছে।

সামাজিক মাধ্যম ব্যবহারকারীরা লিখেছেন, বাংলাদেশের খেলার দিনে কেনিংটন স্টেডিয়ামের সামনে লাল-সবুজের পতাকা বিক্রি করতে দেখা যায় স্টুয়ার্ট নামের এক যুবকসহ কয়েকজন ব্রিটিশকে।

লাল-সবুজের পতাকা বিক্রি করা স্টুয়ার্টের সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের এক ক্রীড়া সাংবাদিকের। ওই সাংবাদিক নিজের ফেসবুকে লেখেন, ‘শুধু পাউন্ডের জন্যই যে সে পতাকা বিক্রি করছে, তা নয়। বাংলাদেশকে তার খুব পছন্দ।’

ওই সাংবাদিক বলেন, ‘স্টুয়ার্ট একবার বাংলাদেশে এসেছিল। দারুণ স্মৃতি। সেই সুখস্মৃতি থেকেই এই ইংলিশ নাগরিক বাংলাদেশের খেলা শুরুর পূর্বে পতাকা বিক্রি করছেন।’