ভারতের প্রধানমন্ত্রী হতে চান প্রিয়াঙ্কা

৩:১৫ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ৪, ২০১৯ বিনোদন
prianka

বিনোদন ডেস্কঃ সম্প্রতি ব্রিটিশ গণমাধ্যম দ্য সানডে টাইমসের সঙ্গে একান্ত আলাপকালে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ভারতের প্রধানমন্ত্রী হতে আগ্রহী তিনি। আর স্বামী নিক জোনাসকে মার্কিন প্রেসিডেন্ট হিসেবে দেখতে চান।

তিনি আরো বলেন, ‘আমি ভারতের প্রধানমন্ত্রী হতে আগ্রহী। চাই, প্রেসিডেন্ট (যুক্তরাষ্ট্রের) হোক নিক। অবশ্য, রাজনীতির সঙ্গে যুক্ত কোনো কিছু আমি পছন্দ করি না, কিন্তু আমরা দুজনই পরিবর্তন চাই। কখনো না বলো না।’ প্রিয়াঙ্কা আরো বলেন, তিনি নারীবাদী এবং কোনো কিছু প্রকাশ করতে ভয় পান না।

এদিকে কিছুদিন আগে ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা। সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। এ ছবি দিয়ে দীর্ঘদিন পর বলিউডে ফিরবেন পিসি। চলতি বছরের ১১ অক্টোবর মুক্তি পাবে এ ছবি।

অন্যদিকে কলকাতার পত্রপত্রিকার খবর, ‘অ্যাভেঞ্জারস’ খ্যাত পরিচালক জো রুশোর একটি সিনেমায় অভিনয় করতে পারেন প্রিয়াঙ্কা চোপড়া। যদিও সেই প্রকল্পটি সম্পর্কে এখনো বিস্তারিত প্রকাশ করা হয়নি। আড়ম্বরপূর্ণ ভারতীয় বিয়ে নিয়ে আরেকটি হলিউডি সিনেমায়ও তার কাজ করার কথা রয়েছে।