এবার কোহলিদের বয়কট করল আন্তর্জাতিক সব মিডিয়া!

৩:১০ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ৪, ২০১৯ খেলা

স্পোর্টস্ আপডেট ডেস্ক :: ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপের প্রথম বল খেলার আগেই বিতর্কে ভারতীয় ক্রিকেট দল। সেটা মাঠেরও নয়, মাঠের বাইরের বিতর্কে বিরাট কোহলিদের বয়কট করল মিডিয়া। হ্যাঁ, এমনই কাণ্ড ঘটেছে ইংল্যান্ডের মাটিতে।

বুধবার সাউদাম্পটনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচ দিয়ে দ্বাদশতম ক্রিকেট বিশ্বকাপে সফর শুরু করছে ভারতীয় ক্রিকেট দল। তার আগে সাংবাদিক সম্মেলন থেকেই বিতর্কের উৎস। এমনিতেই মিডিয়ায় সঙ্গে ভারতীয় অধিনায়ক কোহলির সম্পর্ক খুব একটা ভালো নয়।

অতীতে কড়া সমালোচনা করলে বরাবরই সাংবাদিকদের ঠোঁট কাটা উত্তর দিয়ে দুর্নাম কুড়িয়েছেন বিরাট। গতকাল সোমবার সেই দুর্নামকে ছাপিয়ে এবার যেন মিডিয়ায় সঙ্গে হাইড অ্যান্ড সিক খেলল ভারতীয় দল। ম্যাচের দু’দিন আগে সাংবাদিক সম্মেলনে দলের বড়ো কোনও তারকাকে না পাঠিয়ে দলের রিজার্ভ বোলার আবেশ খান ও দীপক চাহারকে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে পাঠানো হবে বলে জানানো হয়।

এতেই অসন্তুষ্ট হয়ে প্রতিবাদ জানিয়ে প্রেস রুম ছাড়ে আন্তর্জাতিক সব মিডিয়া। রিজার্ভ বোলার কখনই টুর্নামেন্টের মূল দলে খেলবেন না সেকারণেই তাঁদের প্রশ্ন করা অহেতুক, এই যুক্তিতেই প্রতিবাদ জানায় আন্তর্জাতিক মিডিয়া মহল।

প্রেসের সামনে আবেশ-দীপককে ঠেলে দেওয়ার সিদ্ধান্ত বুমেরাং হয়ে ফিরলে ভারতীয় মিডিয়া ম্যানেজারও অস্বস্তিতে পড়ে যায়। পরে সেই সাংবাদিক বৈঠকটি বাতিল করা হয়। এই ঘটনা নিয়ে বোর্ডের পক্ষ থেকে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

আপাতত দলের দুই নেট বোলার আবেশ ও চাহার ইংল্যান্ড থেকে ভারতে ফিরছেন, নেট বেলার হিসেবে ইংল্যান্ডে থাকছেন খলিল আহমেদ।

আরো পড়ুন- ভারত ও আইসিসিকে ধুঁয়ে দিলেন জ্যাক ক্যালিস