অভিনয় বাদ, এখন থেকে আল্লাহর পথে চলব: পুষ্পিতা পপি

৩:০৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জুন ৬, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- ‘এখন থেকে আর অভিনয় করব না। বাকি জীবনটা ইবাদত বন্দেগি করেই কাটাতে চাই। আল্লাহর পথে হাঁটতে চাই’-কথাগুলো চিত্রনায়িকা পুষ্পিতা পপির।

বছর কয়েক ধরে মিডিয়া থেকে আড়ালে আছেন এ অভিনেত্রী। এবার সিনেমায় আর অভিনয় না করার বিষয়ে নিজের সিদ্ধান্তের কথা সাফ জানিয়ে দিলেন পপি।

পুষ্পিতা পপি সম্প্রতি গণমাধ্যমকে বলেন, ‘আমি ধার্মিক পরিবারের মেয়ে। শখ বা নেশার ঘোরে বলা যায় অভিনয়ে পা রেখেছিলাম। অভিনয়ে পা রাখার পরও আমি কিন্তু নিয়মিত নামাজ পড়তাম, জিকির-আসকার করতাম। সিনেমার অনেকেই তা জানেন। অভিনয়ে থাকাকালীন বারবার মনে হয়েছিল, ক্ষণিকের আনন্দের জন্য আমি সব হারাচ্ছি। একটা সময় আমার মধ্যে সে বোধটা চলে আসে। এর পরই আমি সিনেমার জীবন ছাড়ার সিদ্ধান্ত নিই।’

পুষ্পিতা তিনটি ছবির কাজ অসমাপ্ত আছে। সেগুলোর কী হবে- এমন প্রশ্নে এই অভিনেত্রী বলেন, আমার অভিনীত তিনটি ছবির কাজ অসমাপ্ত আছে। এগুলো হলো- ‘ঠোকর’, ‘প্রেম হতেই পারে’ ও ‘ফাগুনের আগুন’। এই ছবির কাজ শেষ করতে নির্মাতাদের বারবার তাগাদা দিয়েছি। কিন্তু তারা ছবিগুলোর কাজ শেষ করেনি। এখন আমি কী করব।

সম্প্রতি পুষ্পিতা পপির ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’ ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত এই ছবিতে পুষ্পিতা পপির বিপরীতে অভিনয় করেছেন কাজী মারুফ। ছবির কাহিনী ও সংলাপ লিখেছেন গুণী নির্মাতা কাজী হায়াৎ।

প্রসঙ্গত, জাজ মাল্টিমিডিয়ার সুবাদে অভিনয় পা রাখেন পুষ্পিতা পপি। তবে নায়িকা হিসেবে তার পথচলা শুরু হয় ‘আগে যদি জানতাম তুই হবি পর’ ছবিতে। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় এটি মুক্তি পায় ২০১৪ সালে।