ঠাকুরগাঁওয়ে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতার মৃত্যু

৬:১৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জুন ৬, ২০১৯ রংপুর
mrittu

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ফকিরগঞ্জ সীমান্ত এলাকায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মনিরুল ইসলাম বাবুল নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বিজিবির দাবি, নিহত ব্যক্তি মাদক বিক্রেতা ছিলেন।

বুধবার (৫ জুন) দিনগত রাত ২টার দিকে ফকিরগঞ্জ বঙ্গবন্ধু বাজারের পাশে একটি ফাঁকা ক্ষেতে ‘বন্দুকযুদ্ধের’ এই ঘটনা ঘটে। মনিরুল ইসলাম বাবুল দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার উত্তর সুজালপুর গ্রামের মৃত মাইদুল ইসলামের ছেলে।

দিনাজপুর-৪২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল গাজী নাহিদ উজ জামান বলেন, ‘ফকিরগঞ্জ সীমান্ত এলাকা থেকে মঙ্গলবার ১১২ বোতল ফেনসিডিল ও ১ বোতল মদসহ মনিরুল ইসলাম বাবুলকে আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী বুধবার গভীর রাতে বিজিবি অভিযান চালাতে গেলে ফকিরগঞ্জ বঙ্গবন্ধু বাজারের পাশে একটি ফাঁকা ক্ষেতে ওঁত পেতে থাকা মাদক ব্যবসায়ীরা বিজিবিকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় বিজিবিও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে উভয়পক্ষের গোলাগুলির মধ্যে পড়ে মনিরুল গুলিবিদ্ধ হয়। এর কিছুক্ষণ পড়েই ঘটনাস্থলে মারা যায় মনিরুল।’

ঘটনাস্থল থেকে ৭৫ বেতল ফেন্সিডিল, দা ও ২২ হাজার টাকা উদ্ধার করা হয় বলে জানান বিজিবি কর্মকর্তা নাহিদ। পুলিশ লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।