মুক্তির প্রথম দিনেই সব রেকর্ড ছাপিয়ে গেল সালমান খানের ‘ভারত’!

১:৪৩ পূর্বাহ্ণ | শুক্রবার, জুন ৭, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: সালমান খান ভক্তদের ঈদি হিসেবে উপহার দিয়েছিলেন ‘ভারত’। আর ভক্তরাও তাই ভাইজানের ঈদের ঝুলি ভর্তি করে দিলেন। কারণ, মুক্তির প্রথন দিনেই ৪২.৩০ কোটি টাকা আয় করে ফেলেছে সালমান-ক্যাটরিনা অভিনীত ‘ভারত’।

বুধবার ঈদ উপলক্ষে ভারতের ৪৭০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। তারপরেই এহেন গগনচুম্বী বক্স অফিস সাফল্য! বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী, ছাপিয়ে গিয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘প্রেম রতন ধন পায়ো’ এবং ‘সুলতান’-এর রেকর্ডকেও।

বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ ‘ভারত’-এর এই সাফল্যে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘সালম্যানিয়ায় ভুগছে ভারত। বক্স অফিসে ঝড় তুলেছে এবং এখনও প্রেক্ষাগৃহে দর্শক টানতে পারেন সলমন খানের ‘ভারত’। সালমান এবং আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ (৩৪.১০ কোটি) আর ‘সুলতান’-এর (৩৬.৫৪ কোটি) থেকেও প্রথম দিনে বেশি ব্যবসা করল ‘ভারত’ প্রথম দিনেই ৪২.৩০ কোটি টাকা আয় করল।’

ড্রামা, অ্যাকশন, ইমোশন, কমেডি… ছবিতে সালমানকে প্রায় সব ধরনের মুডেই দেখা গিয়েছে। ভারতজুড়ে এখনও সালমানের যে বিশাল জনপ্রিয়তা, তা যেন আরও একবার প্রমাণিত হল।

প্রসঙ্গত, ২০১৫ সালের ১২ নভেম্বর মুক্তি পেয়েছিল সোনম কাপুর এবং সালমান খান অভিনীত ‘প্রেম রতন ধন পায়ো’। এখনও পর্যন্ত সালমানের কেরিয়ারে সেই ছবির প্রথম দিনের কালেকশনই ছিল সর্বাধিক- ৪০ কোটি ৩৫ লক্ষ টাকা। তবে ‘ভারত’ ছাপিয়ে গেল সেই রেকর্ডকেও। ‘ভারত’-এ দীর্ঘ দিন পরে বড়পর্দায় ফিরেছেন সালমান-ক্যাটরিনা জুটি। আর তাঁদের অনস্ক্রিন রসায়ন যে সবসময়ে হিট, তা ফের টের পাওয়া গেল এই ছবির হাত ধরেই। আরও একবার তাঁদের রোম্যান্স দেখার সুযোগ মোটেই হাতছাড়া করলেন না দর্শকরা।