যে কারণে নিরাপত্তারক্ষীকে চড় মারলেন সালমান খান

৭:২৪ পূর্বাহ্ণ | শুক্রবার, জুন ৭, ২০১৯ বিনোদন
salman

বিনোদন ডেস্কঃ ঈদের দিন ভারতজুড়ে মুক্তি পেয়েছে সালমান খানের নতুন ছবি ‘ভারত’। এর আগে গত মঙ্গলবার সন্ধ্যায় মুম্বাইয়ে ছবিটির একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। সেখান বেরিয়ে এসে গাড়িতে ওঠার আগে তাঁর নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত একজন নিরাপত্তাকর্মীকে কষে থাপ্পড় দেন সালমান খান। এরপর তা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

বুধবার টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, আগের রাতে বলিউডে সালমান ঘনিষ্ঠদের জন্য আয়োজিত ওই চলচ্চিত্রের ‘গ্র্যান্ড স্ক্রিনিং’-এর অনুষ্ঠানস্থলেই এই ঘটনা ঘটিয়েছেন ৫৩ বছর বয়সী নায়ক।

সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ভিড়ের মধ্যে সালমান খানের যাওয়ার জন্য পথ করে দিচ্ছেন নিরাপত্তাকর্মীরা। সালমান এগিয়ে যাওয়ার পথে দুই পাশ থেকে ছবি তুলছেন ভক্তরা।নিরাপত্তারক্ষীরা তাকে পাহারা দিয়ে নিয়ে যাচ্ছিলেন। একটু এগিয়ে গিয়েই আবার দ্রুত পেছনে ফিরে এক নিরাপত্তারক্ষীর গালে থাপ্পড় মারেন সালমান।

টাইমস অফ ইন্ডিয়া বলছে, এক ক্ষুদে ভক্তকে আটকাতে তার সঙ্গে খারাপ আচরণ করায় ওই নিরাপত্তারক্ষীকে আঘাত করেন সালমান খান।

‘ভারত’ মুক্তির পর এই বিতর্ক ছবিটির ওপর কোনো বিরূপ প্রভাব ফেলবে কি না, তা নিয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন। আবার কেউ কেউ বলেন, সালমান খান ইচ্ছা করেই এমন সময় নিজেকে বিতর্কিত করেছেন।