১০০ টাকার প্রলোভন দেখিয়ে ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, আটক ২

৭:৫৫ অপরাহ্ণ | শনিবার, জুন ৮, ২০১৯ খুলনা
atok

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেড়াগাছি গ্রামে টাকার প্রলোভন দেখিয়ে ৩য় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই যুবককে আটক করেছে কলারোয়া থানা পুলিশ। গতকাল শুক্রবার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয়সূত্রে জানা যায়।

অভিযুক্তরা হলেন, উপজেলার কেড়াগাছি গ্রামের অনন্ত কুমার ঘোষের ছেলে ভুবাল কুমার ঘোষ (২৩) ও একই গ্রামের আব্দুর রহমানের ছেলে ইমরান হোসেন (২০)।

স্থানীয় সূত্রে জানা যায়, মেয়েটি তার ছোট ভাইকে নিয়ে বাড়ির পাশে মাঠে খেলা করছিল। এমন সময় সেখানে ভুবাল ও ইমরান যায়। এরপর ভুবাল কুমার সুযোগ বুঝে মেয়েকে ১০০ টাকার প্রলোভন দেখিয়ে পাশের ঝোঁপে নিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। মেয়েটি কাঁদতে শুরু করলে ভুবাল মেয়েটিকে রেখে পালিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য মহিদুল ইসলাম গাজী জানান, মেয়ের বাবা শনিবার সকালে আমার কাছে অভিযোগ করলে, আমি গ্রাম পুলিশ দিয়ে ভুবাল কুমার ও তার বন্ধু ইমরান হোসেনকে আটক করে কলারোয়া থানা পুলিশকে খবর দিলে কলারোয়া থানার এস আই রইস উদ্দীন ও এস আই মোস্তাক আহম্মেদ ঘটনাস্থলে আসেন এবং অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে যান।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস বলেন, অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে আদালতে প্রেরণ করা হয়েছে।