ঠাকুরগাঁওয়ে প্রাইভেট এ্যাম্বুলেন্স থেকে কিশোরের মরদেহ উদ্ধার

১:৩৩ অপরাহ্ণ | রবিবার, জুন ৯, ২০১৯ দেশের খবর, রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি- ঠাকুরগাঁওয়ে প্রাইভেট এ্যাম্বুলেন্স থেকে হৃদয় (১৭) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করছে পুলিশ। স্থানীয়দের ধারনা ঘটনা, ধামাচাপা দিতে লাশ গুম করার চেষ্টা করা হয়।

রোববার (০৯ জুন) ভোর রাতে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ওই কিশোরের মৃত্যু হয়। নিহত হৃদয় ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের বানিয়া মন্দিরপাড়া গ্রামের সত্যেনের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার চিলারং নেকড়ী হাট এলাকায় ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কে মাইক্রোবাস ও পাওয়ার টিলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের হেলপার হৃদয় ঘটনাস্থলে নিহত হন। পুলিশ দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে গেলে মাইক্রোবাস ও পাওয়ার টিলার পরে থাকতে দেখা যায়। এ সময় ঘটনাস্থল ও আধুনিক সদর হাসপাতালে গিয়ে কাউকে হতাহত অবস্থায় দেখা যায়নি বলে জানায়।

পরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ হাসপাতালের সামনে দাঁড়িয়ে থাকা প্রাইভেট এ্যাম্বুলেন্স গুলোতে তল্লাশি চালালে সুরভী নামে এক এ্যাম্বুলেন্স থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

ঠাকুরগাঁও সদর থানার উপ-পরিদর্শক ভূষন চন্দ্র বর্মন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতালে গিয়ে কোন হতাহতের নাম পায়নি। পরে একটি প্রাইভেট এ্যাম্বুলেন্স থেকে দুর্ঘটনায় নিহত কিশোরের লাশ পাওয়া যায়। দুর্ঘটনা ও লাশ গোপনের কারন খুঁজতে পুলিশ কাজ করছে।