ইয়ামিকে চমকে দিলেন জ্যাকি চ্যাং

১২:৫১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, জুন ১১, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: বলিউডের সুন্দরী নায়িকা ইয়ামি গৌতম। তিনি হৃতিক রোশনের সঙ্গে চীনে রয়েছেন। সেখানে চলছে তাঁদের সিনেমা কাবিল-এর প্রমোশন। ভারতে অনেক আগেই মুক্তি পেয়েছে কাবিল। এবার চীনে মুক্তি পেতে চলেছে। চীনে ভারতীয় সিনেমার খানিক কদর রয়েছে। ব্যবসাও হয়।

ফলে ভারতীয় সিনেমা সেখানে প্রকাশ পাওয়ার আগে সেই সিনেমার অভিনেতা-অভিনেত্রীরা চেষ্টা করেন সেখানে প্রমোশন করতে। সেখানেই স্বয়ং জ্যাকি চ্যাংয়ের কাছ থেকে একটি উপহার হাতে পেলেন ইয়ামি গৌতম।

জ্যাকি চ্যাংয়ের সঙ্গে কাবিল-এর প্রোমোশনে গিয়েই দেখা হয়েছে হৃতিক রোশনের। ২ জনে ছবিও তোলেন। তা প্রকাশিতও হয়। কিন্তু সে সময় ভারতে ছিলেন ইয়ামি। বালা নামে একটি সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত থাকায় সে সময় তিনি চিনে যেতে পারেননি। অবশেষে যখন গেলেন তখন জ্যাকি না থাকলেও তাঁর পাঠানো উপহারের বাক্স ইয়ামির হাতে পৌঁছায়। তাঁকে মনে রেখে জ্যাকি যে তাঁকে উপহার পাঠিয়েছেন তাতে আপ্লুত অভিনেত্রী। বাক্স খুলে তিনি দেখেন সেখানে তাঁর জন্য রয়েছে জ্যাকি চ্যাংয়ের পক্ষ থেকে একটি সনাতনি শাল।

আপ্লুত ইয়ামি বলেন, তাঁর সঙ্গে দেখা না হলেও জ্যাকি চ্যাংয়ের মত এমন একজন আইকন যে তাঁকে মনে রেখে উপহার পাঠিয়েছেন তাতে তিনি অভিভূত। এই উপহার তাঁর চিরকাল মনে থাকবে। ইয়ামি আরও বলেন, ছোট্ট থেকে জ্যাকি চ্যাংয়ের সিনেমা দেখে বড় হয়েছেন। তিনি জ্যাকির একজন ফ্যান। সেই জ্যাকি তাঁকে উপহার পাঠানোর বেজায় খুশি তিনি।