আশুলিয়ায় বন্দুকযুদ্ধে ডাকাত নিহত, পিস্তল-গুলি উদ্ধার

৭:৫৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, জুন ১১, ২০১৯ ঢাকা

মোঃমনির মন্ডল, নিজস্ব প্রতিবেদক, সাভার- আশুলিয়ায় দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলিতে এক ডাকাত সদস্য নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তলসহ কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

নিহত ওই ডাকাত সদস্যের মরদেহ ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। মঙ্গলবার রাত আনুমানিক ৩টার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের আশুলিয়ার মরাগাঙ এলাকায় এই গোলাগুলির ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন খবরে আশুলিয়া থানা পুলিশের একটি টিম মরাগাঙ এলাকায় পৌছালে গুলিবিদ্ধ এক ডাকাত সদস্যকে মাটিতে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখতে পায়। এসময় তাকে উদ্ধার করে দ্রুত সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে জানিয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু জানান, ডাকাতের দুই দলের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ এক ডাকাত মৃত অবস্থায় উদ্ধার করে। পরে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ বলছে, নিহত ডাকাত সদস্যের বিস্তারিত নাম পরিচয় জানার চেষ্টা চালাচ্ছেন তারা।