সংবাদ শিরোনাম
  • আজ ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

গার্লস স্কুলের দুই ছাত্রীর সাথে প্রধান শিক্ষকের অডিও রেকর্ড ফাঁস!

১২:৫৭ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ১১, ২০১৯ আলোচিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক প্রদীপ দাসের বিরুদ্ধে বিদ্যালয়ের একাধিক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এ বিষয়ে প্রতিকার চেয়ে এক ছাত্রীর ভাই বাদী হয়ে রবিবার ওই শিক্ষকসহ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে নবীনগর থানায় মামলা করেছেন।

এলাকাবাসী ও মামলার এজাহারে সূত্রে জানা যায়, সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক প্রদীপ কুমার দাস দীর্ঘদিন ধরে তার কাছে প্রাইভেট পড়তে আসা মেয়েদের নানা কৌশলে যৌন নিপীড়ন করে আসছেন। এটা ফাঁস করলে পরীক্ষায় ফেল করানোর হুমকি দেন তিনি। এ নিয়ে ভূক্তভোগী একাধিক ছাত্রী ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজহারুল ইসলামের কাছে বারবার অভিযোগ করেও কোনো সমাধান পায়নি।

পরে ভূক্তভোগী ছাত্রীরা মিছিল নিয়ে স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুলের সঙ্গে দেখা করে সমস্ত ঘটনা জানিয়ে অভিযুক্ত দুই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানান বিক্ষুব্ধ ছাত্রীরা।

এ ঘটনা নিয়ে গত দুদিন ধরে ফেসবুকে ওই প্রধান শিক্ষকের সঙ্গে দুজন ছাত্রীর কথপোকথনের একটি অডিও রেকর্ড ইতোমধ্যে এলাকার সর্বত্র ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে ছাত্রীদের বলতে শোনা যায়, আপনি আমাকে ধরছেন, তামান্না দেখছে। রিমাকে ধরছেন লামিয়া দেখছে…

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষকের মুঠোফোনে বারবার ফোন করেও তাদের সঙ্গে কথা বলা যায়নি।

নবীনগর থানার ওসি রণজিৎ রায় বলেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক প্রদীপ দাস, প্রধান শিক্ষক আজহারুল ইসলামসহ অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে মামলাটি করা হয়েছে। তদন্ত করে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ভিডিও দেখুন-