নারায়ণগঞ্জে র‌্যাবের হাতে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

৩:৫৭ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ১১, ২০১৯ ঢাকা, দেশের খবর

সৈয়দ সিফাত লিংকন, নারায়ণগঞ্জ প্রতিনিধি- নারায়ণগঞ্জের বন্দর থানাধীন বক্তার কান্দি এলাকায় ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে ১৪০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ১০,৪৫০ টাকা উদ্ধার করা হয়।

সোমবার (১০ জুন) দিবাগত রাতে বন্দর থানাধীন বক্তার কান্দি এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। র‌্যাব-১১ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলো, মো. জসিম (২৭), মো. আবির হোসেন (৩০), শোষেন সূত্রধর ওরফে মুন্না (৩৮) এবং মোহাম্মদ হোসেন (২৭)।

র‌্যাব জানায়, উক্ত আসামীদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় মো. জসিম এর বাড়ি বন্দর থানাধীন নবীগঞ্জ এলকায়, মো. আবির হোসেন এর বাড়ি বন্দর থানাধীন বন্দর এলাকায়, শোষেন সূত্রধর ওরফে মুন্নার বাড়ি সোনারগাঁ থানাধীন কাঁচপুর এলাকায় এবং মোহাম্মদ হোসেন এর বাড়ি বন্দর থানাধীন বন্দর এলাকায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা করে আসছে। তাদের বিরুদ্ধে বন্দর থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সোনারগাঁয়ে ট্রাক-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত-১

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মঙ্গলবার (১১ জুন) সকালে গরু বোঝাই ট্রাক ও মালবাহী কাভার্ডভ্যানের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় আরো চারজন আহত হয়েছেন। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

কাঁচপুর হাইওয়ে থানার এসআই আব্দুস সামাদ বলেন, সকাল ৭টার দিকে বরৈবাড়ির এশিয়ান হাইওয়ে সড়কে এ দুর্ঘটনা ঘটে। গরু বোঝাই ট্রাকটি মদনপুরের দিকে যাচ্ছিলো আর মদনপুর থেকে মালবাহী কাভার্ডভ্যানটি আসছিলো। ট্রাক ও কাভার্ড ভ্যানটি বরৈবাড়ি এলাকায় পৌঁছালে যানবাহন দুটির মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কাভার্ডভ্যান চালকের মৃত্যু হয়। আর ট্রাকচালকসহ চারজন আহত হন।

আহতদের আশঙ্কাজনক অবস্থায় প্রথমে স্থানীয় ক্লিনিকে নেয়া হলেও পরে ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।