ঈদে বেড়াতে আসা গৃহবধূকে তুলে নিয়ে পাট ক্ষেতে ধর্ষণ করল তিন জন!

৫:০৪ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ১১, ২০১৯ আলোচিত

মাগুড়া প্রতিনিধি :: ঈদের ছুটিতে মাগুরায় বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছে লক্ষ্মীপুরের এক গৃহবধূ। এছাড়াও ধর্ষণকালে ভিডিও ধারণ করে চাঁদা দাবি করা হয়েছে। এ ঘটনায় রবিবার নির্যাতনের শিকার ওই গৃহবধূ তিনজনকে আসামি করে মাগুরা সদর থানায় হাজির হয়ে মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ঢাকার মিরপুরের একটি ফ্ল্যাটে লিমা নামে একজনের সাথে সাবলেট হিসেবে ভাড়া থাকেন ধর্ষণের শিকার ১৮ বছর বয়সী ওই নারী ও তার স্বামী। লিমার শ্বশুরবাড়ি মাগুরায় সদর উপজেলার বারাশিয়া গ্রামে। উভয় পরিবারের ঘনিষ্টতার সূত্রে লিমার আমন্ত্রণে নির্যাতনের শিকার ওই গৃহবধূ গত ৪ জুন তারিখে লিমার সঙ্গে তার শ্বশুর বাড়ি মাগুরার বারাশিয়াতে বেড়াতে আসেন। শনিবার রাত আনুমানিক সাড়ে আটটার দিকে স্বামীর সঙ্গে মুঠোফোনে কথা বলতে বাড়ির বাইরে আসেন তিনি।

এ সুযোগে স্থানীয় লিটু মোল্যা (২৭), রেজোয়ান মোল্যা (২১) ও শামিম বিশ্বাস (২১) তাকে তুলে নিয়ে গিয়ে একটি পাটখেতে গণধর্ষণ করেন। এসময় ধর্ষণের নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে লিটু মোল্যা ওই নারীর স্বামীর কাছে ফোনে মোটা অঙ্কের টাকা দাবি করেন। এছাড়া চাঁদার টাকা না দিলে নগ্ন ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেন লিটু মোল্যা।

এ বিষয়ে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে এবং অভিযুক্তদের গ্রেফতারের অভিযান চালাচ্ছে পুলিশ।