তাহসান প্রায়ই বাসায় আসে : মিথিলা

৬:০৩ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ১১, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: ২০০৬ সালের আগস্টে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাহসান ও মিথিলা। ২০১৩ সালের এপ্রিলে এই তারকা জুটির ঘর আলো করে জন্ম নেয় একমাত্র কন্যা আইরা তেহরীম খান। দীর্ঘ ১১ বছর সংসার জীবনের আনুষ্ঠানিক সমাপ্তি হয় ২০১৭ সালের মে মাসে। এরপর থেকে আর আলোচনায় নেই একসময়ের এই জনপ্রিয় দম্পতি জুটি।

তবে আবারও আলোচনায় তাহসান-মিথিলা জুটির নাম। উপলক্ষ একটি মি্িুজিক ভিডিওতে মিথিলার অভিনয়। দীর্ঘ বিরতির পর অর্ণব প্রকাশ করেছেন তার নতুন গান ‘কী হলে কী হতো’। আর এই গানের ভিডিওতে অর্ণবের পাশাপাশি মডেল হয়েছেন মিথিলা ও ইন্দ্রশীষ রায়। গানের ভিডিওতে আরও অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জী।

সম্প্রতি নতুন গানের ভিডিও প্রসঙ্গে দেওয়া এক সাক্ষাৎকারে মিথিলা জানান, বিচ্ছেদের পর এখনও তাহসানের সঙ্গে কথা বলেন তিনি। একমাত্র সন্তান আইরা তেহরীম খানকে দেখতে তাহসান প্রায়ই তার বাসায় আসেন। মেয়ে আইরার ব্যাপারে তারা দু’জন আলোচনা করেই সিদ্ধান্ত নেন। তবে আগামীতে তাদের এক হওয়ার কোনো সম্ভাবনা নেই বলে সাফ জানিয়ে দেন মিথিলা।

‘কী হলে কী হতো’ গানটি গত ৪ জুন প্রকাশ পায় ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-এর ব্যানারে। গানটির কথা, সুর-সংগীত করেছেন প্রদ্যুৎ চ্যাটার্জী। মঙ্গলবার দুপুর পর্যন্ত তা দেখা হয়েছে ১ লাখ ৭০ হাজার ৯১২ বার।