পুকুরে গোসলরত গৃহবধূকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা!

১২:৪৮ পূর্বাহ্ণ | বুধবার, জুন ১২, ২০১৯ খুলনা

সাতক্ষীরা প্রতিনিধি: দেবহাটায় নাজিরের ঘের বড়শান্তা গ্রামে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে বলে স্থানীয় সূত্রে জানা যায়। অভিযুক্তের নাম তুুহিন হোসেন। সে একই এলাকার শাহাবুদ্দীনের ছেলে।

এ দিকে এঘটনার পর থেকে পলাতক রয়েছে তুহিন। আর তুহিনের বাবা প্রভাবশালী হওয়ায় তার হুমকিতে এবং লোকলজ্জায় বর্তমানে ভিটেছাড়া হয়ে সন্তানদের নিয়ে শ্যামনগরে বাবার বাড়ীতে আশ্রয় নিয়েছেন ওই গৃহবধু।

ভিকটিমের স্বজনরা জানায়, গত বৃহষ্পতিবার দুপুরে পাশ্ববর্তী শাহাবুদ্দীনের বাড়ীর পুকুরে গোসল করতে যায় ওই গৃহবধু। এসময় ওই বাড়ীতে কেউ না থাকার সুযোগে শাহাবুদ্দীনের বখাটে লম্পট ছেলে তুহিন গৃহবধুর মুখে কাপড় পেচিয়ে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা করতে থাকে। এসময় ওই গৃহবধুর চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে ঘটনাস্থলেই হাতে নাতে বখাটে তুহিনকে ধরে ফেলে। পরবর্তীতে শাহাবুদ্দীন তার বখাটে ছেলেকে ছাড়িয়ে নেয় এবং ঘটনাটি ধাঁমাচাপা দিতে ভিকটিমের পরিবারকে হুমকি দিচ্ছে।

তবে তুহিন পলাতক থাকায় তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায় এবং তুহিনের বাবা শাহাবুদ্দীনের সাথে যোগাযোগ করা হলে তিনি এ ব্যপারে কথা বলতে রাজি হননি।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহা বলেন, ‘এ ব্যাপারে আমাকে কেউ কিছু জানায় নি। খোঁজ নিয়ে দেখছি। আর এ ব্যাপারে কেউ অবিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’