বিয়ের আগেই বাগদান ভাঙলো পরীমনির!

২:১২ পূর্বাহ্ণ | বুধবার, জুন ১২, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: চিত্রনায়িকা পরীমনি ও বিনোদন সাংবাদিক তামিম হাসানের প্রেমের খবর কারো অজানা নয়। টানা দুই বছর প্রেম করে গত ১৪ ফেব্রুয়ারি তাদের বাগদান সম্পন্ন হয়। বাকি ছিল বিয়ের আনুষ্ঠানিকতা।

সামনে যে কোনো ১৪ এপ্রিল তাদের বিয়ে হবে বলেই জানিয়েছিলেন পরীমনি। কারণ, তারকাদের প্রেম নিয়ে বিভিন্ন লুকোচুরি থাকলেও চিত্রনায়িকা পরীমনি যেনো এই বিষয়ে পুরো ভিন্ন। তামিম হাসানের সাথে তার ঘনিষ্ঠতার কোনটাই লুকাননি তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করতেন তারা। দেশে-বিদেশে ঘুরাঘুরির সব আপডেট ছবি পাওয়া যেতো তাদের ফেসবুকে। তাই বিষয়টি কোনো লুকোচুরির মধ্যেই ছিল না।

শিগগিরই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। দুই পরিবারের উপস্থিতিতে গত ১৪ ফেব্রুয়ারি বেশ বড় পরিসরে তাদের বাগদান সম্পন্ন হয়। সেভাবেই সবকিছু এগুচ্ছিল। কিন্তু হঠাৎ যেনো পাল্টে গেলো সবকিছু। জানা যায়, প্রায় দেড় মাস আগে বাগদান ভেঙে গেছে তাদের।

সম্পর্কের এই ভাঙনের বিষয়ে সরাসরি কোনো জবাব না দিলেও গণমাধ্যমে দেওয়া পরীমনির এক সাক্ষাত্কার তাদের সম্পর্কের ফাটলের বিষয়টি নিশ্চিত হওয়া যায়। তবে এ নিয়ে এখন পর্যন্ত তামিম হাসান কোন কথা বলেননি গণমাধ্যমে।

উল্লেখ্য, এর আগে আরও এক অভিনেত্রীর সঙ্গেও প্রেমের সম্পর্ক ছিল তামিমের। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর বেশ বিতর্কের মুখে পড়তে হয় তামিমকে। আর ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে তামিমের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন পরীমনি।