সংবাদ শিরোনাম
  • আজ ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

হাসপাতালে ভর্তি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল

১১:০১ পূর্বাহ্ণ | বুধবার, জুন ১২, ২০১৯ জাতীয়
ortho

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল অসুস্থ হয়ে রাজধানীর এপোলো হাসপাতালে ভর্তি হয়েছেন। শারীরিক অসুস্থতার কারণে তিনি মঙ্গলবার বিকেলে মেডিকেল চেকআপের জন্য এপোলো হাসপাতালে যান। এ সময় ডাক্তারের পরামর্শে তিনি হাসপাতালে অবস্থান করেন এবং শারীরিক টেস্ট করান।

অর্থমন্ত্রীর বড় ভাই আবদুল হামিদ বলেন, মঙ্গলবার সন্ধ্যার আগে অর্থমন্ত্রীকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। দুই দিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন অর্থমন্ত্রী। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে অ্যাপোলো হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাসপাতালের একটি সূত্র জানায়, মঙ্গলবার সন্ধ্যার পর তার শারীরিক অবস্থার উন্নতি হতে থাকে। রাতে তিনি হাসপাতালেই অবস্থান করেন। আজ বুধবার তিনি হাসপাতাল ত্যাগ করবেন বলে আশা করা হচ্ছে। সকাল ১০টার দিকে চিকিৎসকরা প্রেস ব্রিফিং করবেন।

মঙ্গলবার রাতে অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম স্বাক্ষরিত সংবাদ মাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, রুটিন মেডিকেল চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। তিনি (অর্থমন্ত্রী) সম্পূর্ণ সুস্থ আছেন। আগামী ১৩ জুন জাতীয় সংসদে ২০১৯-২০ অর্থবছরের বাজেট উপস্থাপন করবেন তিনি।