‘পালানোর সব পথ বন্ধ, ওসি মোয়াজ্জেমকে যেকোনো সময় গ্রেপ্তার’

১:৩৮ অপরাহ্ণ | বুধবার, জুন ১২, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দি ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানোর মামলার আসামি সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন দেশেই আছে। ওসির বাইরে যাওয়ার সব পথ বন্ধ করে দেওয়া হয়েছে। যে কোনো মুহূর্তে তাকে গ্রেফতার করা হবে।

বুধবার রাজধানীর বকশিবাজারে কারা কনভেনশন সেন্টারে আয়োজিত কারা অধিদফতরের উদ্ভাবনী মেলা ও শোকেসিং ২০১৯ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ওসি মোয়াজ্জেমকে ধরা যাচ্ছে না-বিষয়টি ঠিক না। তার (ওসি) বাইরে যাওয়ার সব পথ বন্ধ করে দেওয়া হয়েছে। ওসি মোয়াজ্জেম দেশেই আছে। তাকে যে কোনো মুহূর্তে গ্রেফতার করা হবে।’

তিনি বলেন, মোয়াজ্জেম যেন কোনোভাবেই সীমান্ত অতিক্রম করে ভারতে পালিয়ে যেতে না পারেন; সেজন্য দিনাজপুরের হিলি ইমিগ্রেশন চেকপোস্ট ও হিলি সীমান্তে বাড়তি সতর্কতা জারি করেছে ইমিগ্রেশন পুলিশ ও বিজিবি।

এ ছাড়া আলোচিত পুলিশের ডিআইজি মিজান প্রসঙ্গে আসাদুজ্জামান খান কামাল বলেন, ডিআইজি মিজান নিশ্চয়ই অপরাধ ঢাকতে ঘুষ দিয়েছেন। তার আগের অপরাধের বিচার চলছে। নতুন করে যদি ঘুষ দেওয়ার মতো অপরাধ করে থাকেন তাহলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।