সুনামগঞ্জে নিখোঁজের ৩ দিন পর যুবকের লাশ উদ্ধার

৩:৫১ অপরাহ্ণ | বুধবার, জুন ১২, ২০১৯ দেশের খবর, সিলেট

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি- নিখোঁজের তিনদিন পর সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় আবুল মিয়া (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত আবুল তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের চাঁদপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। নিহতের পরিবারের অভিযোগ আবুকে খুন করা হয়েছে। এ ঘটনায় শক্তিয়ারখলা গ্রামের মিলন, কালাম, আশরাফুল নামে ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহতের ভাই জামাল মিয়া জানান, আমার ভাই ভাড়ায় মটর সাইকেল চালায়। গত সোমবার রাত তাহিরপুর উপজেলার বাজার থেকে পেসেঞ্জার নিয়ে বিশ্বম্ভপুর উপজেলার শক্তিয়ারখলা বাজারে যায়। রাত ৯ টায় এই গ্রামের কয়েকজন লোক ফোনে জানায় যে আমার ভাইকে তারা আটক করেছে। কি কারনে আটক করা হয়েছে জানতে চাইলে কোন কারন জানায়নি।

পরে রাতেই আমিসহ কয়েকজন আসলে তারা বলে আপনার ভাই পালিয়ে গেছে। পরে স্থানীয়দের সাথে নিয়ে খোঁজ করে পায়নি। এরপর বুধবার (১২ জুন) সকালে শক্তিয়ারখলা গ্রামের একটি ডোবায় লাশ ভাসতে দেখে স্থানীয়রা জানালে আমিসহ আমার পরিবার পুলিশকে জানানোর পর পুলিশ এসে লাশ উদ্ধার করে। আমার ভাইকে যারা হত্যা করেছে তার বিচার চাই আমি।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ ও বিশ্বম্ভপুর দায়িত্বে) জয়নাল আবেদিন জানান, লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদর্ন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়ে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।