সংবাদ শিরোনাম
  • আজ ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

নরসিংদীতে প্রেমিকাকে হত্যা করে লাশের সাথে যৌনকর্ম!

৫:১৫ অপরাহ্ণ | বুধবার, জুন ১২, ২০১৯ ঢাকা

মো. হৃদয় খান, স্টাফ রিপোর্টার: নরসিংদীতে বিয়ের প্রলোভন দেখিয়ে সাবিনা আক্তার নামে এক প্রতিবন্ধী প্রেমিকাকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যার ঘটনায় ঘাতক ধর্ষক সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব ১১। আজ বুধবার দুপুরে নরসিংদী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন লেঃ কর্ণেল কাজী শামসের উদ্দিন।

তিনি জানান, প্রায় ৩ মাস আগে ঘাতক সাইফুল ইসলামের সাথে ভিকটিম সাবিনা আক্তারের পরিচয় হয়। এরপর আস্তে আস্তে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। লম্পট সাইফুল এর আগেও ২ টি বিয়ে করে এবং তার ২ টি সন্তানও রয়েছে।

সাবিনাকে ভোগ করার জন্য সাইফুল তার স্ত্রী-সন্তানদের কথা গোপন রেখে বিভিন্ন জায়গায় দেখা করতো। এ সময় বেশ কয়েকবার সে সাবিনাকে ধর্ষণের চেষ্টা চালায়। কিন্তু বারবার ব্যর্থ হওয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণের ফন্দি আটে। বিয়ের কথা বলে গত ৬ জুন সাইফুল তার প্রেমিকা সাবিনাকে শিবপুরের টান ছলনা গ্রামের নির্জন কলাবাগানে নিয়ে ধর্ষণচেষ্টা চালায়। সাবিনা বাধা দিলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে এবং লাশের সাথেই যৌনকর্ম করে। পরে সেখানে মৃতদেহ ফেলে পালিয়ে যায়।

র‌্যাব ১১ টানা ৩ দিনের অভিযানে ১১ জুন মঙ্গলবার ধর্ষক সাইফুল ইসলামকে গ্রেফতার করে। সাইফুলের বাড়ির টয়লেটের ভিতর থেকে সাবিনার মোবাইল ও সীম এবং বাড়ির পাশের একটি নর্দমা থেকে তার ভ্যানিটিব্যাগ উদ্ধার করা হয়।