সিরাজগঞ্জে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

২:০৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জুন ১৩, ২০১৯ দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি- সিরাজগঞ্জের রায়গঞ্জে জিয়াসমিন খাতুন (২৮) নামে এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্বামীসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে রায়গঞ্জ পৌর এলাকার প্রামানিকপাড়া মহল্লা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত জিয়াসমিন খাতুন রায়গঞ্জ পৌর এলাকার প্রামানিকপাড়া মহল্লার দোলন প্রামানিকের স্ত্রী ও একই মহল্লার হাজী ইউসুফ আলীর মেয়ে।

নিহতের ভাই রাকিব হোসেন জানান, জিয়াসমিনের সাথে তার স্বামীর পারিবারিক কলহ চলে আসছিলো। এরই জের ধরে বুধবার রাতে স্বামী, শ্বশুর ও তার পরিবারের সদস্যরা তাকে পিটিয়ে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। বৃহস্পতিবার সকালে বাড়ির আশ পাশের লোকজন জিয়াসমিনের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে।

তিনি আরো জানান, জিয়াসমিনকে হত্যার ঘটনায় তার স্বামী দোলন প্রামানিক, শ্বশুর শুকুর আলীসহ পরিবারের সদস্যদের বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পঞ্চনন্দ সরকার জানান, ঝুলন্ত অবস্থায় জিয়াসমিনের লাশ উদ্ধার করা হয়েছে। তাকে হত্যা করা হয়েছে কি না তা নিশ্চিত হতে নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।