‘মিমি-নুসরাতকে চোখে দেখেও শান্তি’

৯:৩৯ অপরাহ্ণ | শুক্রবার, জুন ১৪, ২০১৯ বিনোদন
mimi

বিনোদন ডেস্কঃ ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে বসিরহাট এবং যাদবপুর কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন কলকাতার জনপ্রিয় দুই নায়িকা নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তী। মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের সাংসদ হওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনা হচ্ছে, শুরু হয়েছে বিতর্ক। সোমবার সংসদে ছিল তাদের প্রথম দিন।

জীবনের এই গুরুত্বপূর্ণ মুহূর্তকে ফ্রেমবন্দি করে রেখেছিলেন দুই অভিনেত্রী। সংসদের পরিচয়পত্র গলায় ঝুলিয়ে ছবি তুলেছিলেন তারা। পরে সেই ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। ব্যাস, তারপর থেকেই নানা তির্যক মন্তব্যের শিকার হতে শুরু করেন মিমি ও নুসরাত।

অনেকেই যেমন মিমি ও নুসরাতের সমর্থনে মুখ খুলেছেন, আবার এমন অনেকে রয়েছেন, যারা টলি পাড়ার এই দুই অভিনেত্রীর সাংসদ হওয়া নিয়ে তীব্র সমালোচনা করছেন। এ বিষয়ে ‘নানা মুনির নানা মত’ সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে।

সংসদে গিয়ে মিমি ও নুসরাতের ছবি তুলে পোস্ট করা নিয়েও কিছু কম সমালোচনা হয়নি। কেউ লিখেছেন, ‘ওখানে স্টাইল করতে গিয়েছেন, না ফটো তুলতে’। কেউ আবার লিখেছেন, ‘পার্লামেন্টে টিকটক’। কেউ লিখেছেন, ‘দয়া করে নাটক করে বাংলা ও সংসদকে হাসির খোরাক বানাবেন না’।

মিমি ও নুসরতের সাংসদ হওয়া নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন বলিউডের পরিচালক রামগোপাল ভার্মাও। মিমি ও নুসরাতের পুরনো একটি টিকটক ভিডিও পোস্ট করে পরিচালক রামগোপাল ভার্মা লিখেছেন, ‘ওয়াও, বাংলার নতুন সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। দেশ সত্যিই এগোচ্ছে। নতুন এই সাংসদদের চোখে দেখেও শান্তি।’