• আজ ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

‘ছাত্রলীগে কোন প্রকার গ্রুপিং ও হানাহানি মেনে নেয়া হবে না’- গোলাম রব্বানী

১১:১২ অপরাহ্ণ | শনিবার, জুন ১৫, ২০১৯ বরিশাল
GOLAM

বরগুনা প্রতিনিধি- বাংলাদেশ ছাত্রলীগের ৩দিন ব্যাপী বরিশাল বিভাগীয় সাংগঠনিক সফরের ১ম দিনে বরগুনা জেলা ছাত্রলীগের উদ্যোগে শনিবার বেলা ৩ টায় আমতলী উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তানভীর হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ও ডাকসু জিএস মোঃ গোলাম রব্বানী।

এ সময় ছাত্রলীগ বরিশাল, পটুয়াখালী, বরগুনা জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে নেতা-কর্মীরা ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ও ডাকসু জিএস মোঃ গোলাম রব্বানী ও তার সফর সঙ্গী কেন্দ্রীয় নেতৃবৃন্দকে পটুয়াখালী থেকে সড়ক পথে বিশাল মোটর শোভাযাত্রা ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে আমতলীতে নিয়ে আসে।

প্রধান অতিথি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ও ডাকসু জিএস মোঃ গোলাম রব্বানী তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশেই পরিচালিত হবে। বঙ্গবন্ধুকণ্যা, দেশরত্ম শেখ হাসিনার আদর্শিক ছাত্রলীগ চাই, কর্মী চাই। তিনি আরও বলেন, আমরা ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের নেতৃবৃন্দ বরিশাল বিভাগে ৩দিনের সাংগঠনিক সফরে আছি। ছাত্রলীগের যে কোন সমস্যা আমাদেরকে জানাবেন আমরা তার সমাধান করে যাবো। ছাত্রলীগে কোন প্রকার গ্রুপিং ও হানাহানি মেনে নেয়া হবে না। ভবিষ্যৎ নেতৃত্ব তৈরী করতে ছাত্রলীগ নেতা-কর্মীদের লেখাপড়ায় মনোযোগ দিয়ে উচ্চ শিক্ষায় শিক্ষিত হওয়ার অনুরোধ করেন। এ সময় প্রধান অতিথির সফরসঙ্গী হিসেবে আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের অন্যান্য নেতৃবৃন্দ।

সভা শেষ করে প্রধান অতিথি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ও ডাকসু জিএস মোঃ গোলাম রব্বানী আমতলী পৌরসভা কার্যালয়ের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর মুড়ালে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে তালতলী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে নৌকা মার্কার নির্বাচনী জনসভায় যোগ দিয়ে তালতলী শহরে ব্যাপক গনসংযোগ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন আমতলী উপজেলা আওয়ামীলীগ সভাপতি জিএম দেলওয়ার হোসেন, সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, আমতলী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম সরোয়ার ফোরকান, সহ সভাপতি আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম মৃধা, উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি মোয়াজ্জেম হোসেন খান, উপজেলা আওয়ামীলীগ সদস্য তারিকুল ইসলাম জুয়েল, যুবলীগ সম্পাদক মো. জাহিদ দেওয়ান, সাংগঠনিক সম্পাদক আব্দুস সোবহান লিটন,জেলা ছাত্রলীগ সহসভাপতি মো. জাহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. মাহবুব ইসলাম, আমতলী উপজেলা ছাত্রলীগ সিনিয়র সহ সভাপতি আব্দুল মতিন খান, মো.ওয়ালি উল্যাহ সম্পাদক সবুজ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মো. পারভেজ খান,সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম বিশ্বাস।

Loading...