• আজ ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

অবশেষে পুলিশের জালে ওসি মোয়াজ্জেম

৫:১৫ অপরাহ্ণ | রবিবার, জুন ১৬, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- সাইবার ট্রাইব্যুনাল পরোয়ানা জারির ২০ দিন পর ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৬ জুন) দুপুরে রাজধানীর শাহবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

শাহবাগ থানার ওসি আবুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা পুলিশ পরিদর্শক মোয়াজ্জেম হোসেনকে গ্রেফতার করেছি। তাকে শাহবাগ থানায় রাখা হয়েছে।

পুলিশ সদর দফতরের এআইজি মিডিয়া সোহেল রানাও বলেন, বিকেল ৩টার দিকে শাহবাগ এলাকা থেকে শাহবাগ পুলিশ মোয়াজ্জেম হোসেনকে গ্রেফতার করেছে।

গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে লুকোচুরির পর ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন পালিয়ে গেছেন বলেন সরকার ও পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছিল। তবে ওসি মোয়াজ্জেম দ্রুতই গ্রেপ্তার হবেন বলে পুলিশ ও সরকারের উর্ধ্বতনরা বলে আসছিলেন।

এর আগে, গত ১৭ মে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) দেয়া তদন্ত প্রতিবেদন আমলে নিয়ে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মাদ আস সামছ জগলুল হোসেন মোয়াজ্জেমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দেন। এরপর থেকেই পলাতক ছিলেন সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম।