কোটালীপাড়ায় শিক্ষককে বহিস্কারের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

৬:৫৯ অপরাহ্ণ | রবিবার, জুন ১৬, ২০১৯ ঢাকা, দেশের খবর

এইচ এম মেহেদী হাসানাত, ষ্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বিনয় কৃষ্ণ আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জগদীশ চন্দ্র হালদারকে বহিস্কারের প্রতিবাদে বিদ্যালয়টির শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

রবিবার বিদ্যালয়টির চত্ত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনরায় বিদ্যালয় চত্ত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে শিক্ষার্থী প্রিন্স বালা, কংকন বৈদ্য, রথীন মজুমদার বক্তব্য রাখেন। বক্তারা বলেন, আমাদের শ্রদ্ধেয় স্যার জগদীশ চন্দ্র হালদাকে মিথ্যা অপবাদ দিয়ে বিদ্যালয় ম্যানেজিং কমিটি অবৈধ্যভাবে বহিস্কার করেছে। যে পর্যন্ত আমাদের স্যারকে ক্লাস করার অনুমতি না দিবে ততক্ষন পর্যন্ত আমরা ক্লাস বর্জন করে আন্দোলন চালিয়ে যাবো।

উল্লেখ্য: গত ২৭ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তির অভিযোগ এনে বিদ্যালয় ম্যানেজিং কমিটি শিক্ষক জগদীশ চন্দ্র হালদারকে সাময়িক বহিস্কার করেন।

এ বিষয়ে জানার জন্য ম্যানেজিং কমিটির সভাপতি অতনু হালদারের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। তিনি বর্তমানে ঢাকা রয়েছেন।

শিক্ষক জগদীশ চন্দ্র হালদার বলেন, এটি আমার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কোন প্রকার কটূক্তি করিনি।