• আজ ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

মহিলাকে রাম দা দেখিয়ে ফেঁসে গেলেন যুবলীগ নেতা!

২:২৭ পূর্বাহ্ণ | সোমবার, জুন ১৭, ২০১৯ আলোচিত

জামালপুর প্রতিনিধি :: জামালপুরের সরিষাবাড়ীত ডোয়াইল ইউনিয়ন যুবলীগ নেতা কামাল হোসেন দেশীয় অস্ত্রের মহড়া দিয়ে জমি জবর দখলের অভিযোগে গ্রেফতার হয়েছেন।

রোববার সরিষাবাড়ী থানায় শাকিলা জাহান চাঁন বাদী হয়ে ২১ জনকে আসামি করে মামলা দায়ের করলে ওইদিনই থানা এলাকা থেকে যুবলীগ নেতা কামালকে গ্রেফতার করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, সরিষাবাড়ী উপজেলার মাজালিয়া বিলপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের নিকট থেকে ১৯৫৩ সালে হাসড়া মাজালিয়া মৌজার ৬১ শতাংশ জমি সাফ কওলা মূলে মনিরুদ্দিনের ছেলে মৃত মোজাফফর মৃত জন শেখ মালিকানায় ভোগ দখল কর আসছিল। যুবলীগ নেতা কামাল হোসেন প্রকৃত ভূমি মালিকদের লাগানো প্রায় অর্ধ শতাধিক ফলজ ও বনজ বৃক্ষ কেটে নিয়ে যায়।

এছাড়াও বাড়ীর আঙ্গীনায় থাকা শতাধিক কলা গাছ ও সবজী বাগানের ক্ষতি সাধন এবং জমিতে একটি ছাপড়া ঘর উত্তোলনসহ জমি জবর দখলের চেষ্টা করে। এসময় প্রকৃত জমির মালিক আলতাব হোসেন ও তার লোকজন বাধা দিতে গেলে যুবলীগ নেতা কামাল সন্ত্রাসী কায়দায় তাদের উপর হামলা চালিয়ে মারপিট করে।

এ সময় আলতাব হোসেন (৪৫) রুবেল (২৪) কাদের (৪৫) তোতা (৩৮), চানমিয়া (৫০), ঝর্ণা (৩২), রওশনারা (৩৮) অনিক (১২), তকির (১৪), রিপন (১৩) আহত হয়। গুরুতর আহতদের উপজেলা হাসপাতালে ভর্তি করে বাকীদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপার সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান বলেন, অস্ত্রের মহড়া দিয়ে জমি দখলের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ১নং আসামী কামাল হোসেনকে মামলা সংক্রান্তে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।