• আজ ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বাবাকে জড়িয়ে ধরে অঝরে কাঁদলেন নুসরাত

১:৫৮ অপরাহ্ণ | সোমবার, জুন ১৭, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- একদিকে বাবা দিবস অন্যদিকে গায়ে হলুদ। আর কয়েকটা দিন। তারপরই বিয়ে। বাড়ির মেয়ে চলে যাবে পরের বাড়ি। আনন্দের পরিবেশের মধ্যেই টালিউডের জনপ্রিয় নায়িকা ও পশ্চিমবঙ্গের বসিরহাটে সংসদ সদস্য নুসরাত জাহানের মা-বাবার মনে বেদনার সুর বাজছে।

নুসরাতের মনও ভারাক্রান্ত। যে বাড়ি ছিল তার পরিচয়, সেই বাড়ি ছেড়ে আর কয়েকদিনে পরই তিনি স্বামীর ঘর আলো করবেন। শ্বশুড়বাড়ি যাবেন নুসরাত। তার আগে ফাদার্স ডে-তে তিনি বেশ আবেগপ্রবণ। বাবাকে জড়িয়ে ধরে অঝরে কাঁদলেন নুসরাত। এমন একটি ছবি শনিবার তার ভেরিফায়েড ফেসবুক পেইজে আপলোড করেছেন নুসরাত।

জানা যায়, বাবা দিবসকে সম্মান জানাতেই এ ছবি আপলোড করেছিলেন নুসরাত। শুক্রবার কলকাতার বাড়িতে ছিল তার হলুদ সন্ধ্যা। সামাজিক যোগাযোগ মাধ্যমে হলুদের ছবি পোস্ট করেছেন এই নায়িকা।

ছবিতে দেখা যাচ্ছে, গায়ে হলুদ মেখে বাবাকে জড়িয়ে ধরে কাঁদছেন নুসরাত। ছবিটির ক্যাপশনে লিখেছেন, ‘তুমি আমাকে মানবিকতা শিখিয়েছ… আমার খুশির জন্য সব কিছু করেছ…আমি কখনো তোমাকে এবং তোমার আদর্শকে ছোট করব না… তোমাকে খুব ভালোবাসি বাবা…সব মেয়ে যেন তোমার মতো বাবা পায়… হ্যাপি ফাদার্স ডে..!’

নুসরাতের পরিবার সূত্রে জানা যায়, নুসরাতের হবু বর কলকাতার সফল উদ্যোক্তা নিখিল জৈনকে বিয়ে করছেন নুসরাত। তুরস্কের ইস্তাম্বুলকে বিয়ের জন্য বেছে নিয়েছেন তারা। হবু বর-কনে ১৫ জুন রাতেই সেখানে গিয়েছেন।

১৭ জুনে ইয়ট পার্টি, ১৮ জুনে মেহেন্দি ও সঙ্গীত। বিয়ের দিন সকালেও হলুদের অনুষ্ঠান রয়েছে। বিয়ের পরে রিসেপশন। এতেই শেষ নয়, ২০ জুন হবে হোয়াইট ওয়েডিং। দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরত-নিখিল।

Loading...